BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লাটাগুড়িতে পূর্ত দপ্তরের বাংলোয় ভয়াবহ আগুন, দগ্ধ হয়ে মৃত ১

Published by: Tiyasha Sarkar |    Posted: June 2, 2019 1:12 pm|    Updated: June 2, 2019 1:16 pm

An Images

শান্তনু কর, জলপাইগুড়ি: পূর্ত দপ্তরের বাংলোয় অগ্নিকাণ্ডের ঘটনায় চাঞ্চল্য ছড়াল লাটাগুড়িতে। অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয়েছে একজনের। দগ্ধ অবস্থায় অপর একজন হাসপাতালে চিকিৎসাধীন। প্রাথমিক তদন্তে দমকল কর্মীদের অনুমান, শট সার্কিট থেকেই এই অগ্নিকাণ্ড।  

[আরও পড়ুন: পুলিশের উপস্থিতিতে এবিভিপি সদস্যদের মারধরের অভিযোগ, উত্তপ্ত নবদ্বীপ]

জানা গিয়েছে, রবিবার ভোর তিনটে নাগাদ লাটাগুড়ির পূর্ত দপ্তরের বাংলো থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। বিষয়টি নজরে পড়তেই খবর দেওয়া হয় দমকলে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় দমকলের ২টি ইঞ্জিন। বেশ কিছুক্ষণের চেষ্টায় নিয়ন্ত্রণে আসে আগুন। তবে ততক্ষণে প্রায় ভস্মীভূত হয়ে গিয়েছে বাংলোটি। জানা গিয়েছে, অগ্নিকাণ্ডের সময় ওই বাংলোতেই ছিলেন বেশ কয়েকজন। আগুনে আটকে পড়েন তাঁরা। আগুনে পুড়ে মৃত্যু হয় তাঁদের মধ্যে একজনের। উদ্ধার কাজে নেমে মৃত ব্যক্তির দেহ উদ্ধার করে দমকলের আধিকারিকরা। সূত্রের খবর, মৃতের নাম শুভদীপ দাস। দগ্ধ অবস্থায় আরও এক ব্যক্তিকে উদ্ধার করা হয়। তাঁর নাম দিবাকর চক্রবর্তী। তাঁকে মালবাজার সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভরতি করা হয়েছে। তবে তাঁদের নাম জানা গেলেও, তাঁদের সম্পর্কে আর কোনও তথ্য পাওয়া যায়নি বলেই সূত্রের খবর। কী কারণে তাঁরা ওই বাংলোয় ছিলেন সে বিষয়েও স্পষ্ট কোনও তথ্য মেলেনি। 

[আরও পড়ুন:  নতুন বিদ্যুৎ সংযোগ দিয়ে রেকর্ড গড়ল রাজ্য বিদ্যুৎ বণ্টন সংস্থা]

প্রাথমিক তদন্তে দমকল কর্মীদের অনুমান, শর্ট সার্কিট থেকেই এই অগ্নিকাণ্ড। তবে তদন্তের পরই আসল কারণ জানা যাবে বলে জানিয়েছেন দমকলের আধিকারিকরা। সেই সঙ্গে ওই বাংলোয় অগ্নিনির্বাপণ ব্যবস্থা ছিল কি না? থাকলে আদৌ তা কাজ করেছে কি না, তা নিয়েও উঠছে প্রশ্ন। তবে এই অগ্নিকাণ্ডের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে স্থানীয়দের মধ্যে। 

[আরও পড়ুন: নতুন বিদ্যুৎ সংযোগ দিয়ে রেকর্ড গড়ল রাজ্য বিদ্যুৎ বণ্টন সংস্থা]

দেখুন ভিডিও: 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement