BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

স্নান করতে গিয়ে দিঘার সমুদ্রে তলিয়ে গেল ডাক্তারি পড়ুয়া

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 14, 2017 6:28 am|    Updated: October 9, 2019 6:35 pm

MBBS student drown off Digha Beach

রঞ্জন মহাপাত্র, পূর্ব মেদিনীপুর: স্নান করতে গিয়ে দিঘার সমুদ্রে তলিয়ে গেল ডাক্তারি পড়ুয়া।  ঘটনাটি ঘটে বৃহস্পতিবার। নিখোঁজ যুবকের নাম সুজয় কুমার দে (২০)। কলকাতার এনআরএস হাসপাতাল ও মেডিক্যাল কলেজের পড়ুয়া তিনি।

[সেলফির নেশা, লিলুয়ায় ট্রেনের ধাক্কায় মৃত চার বন্ধু]

দুর্গাপুরের বাসিন্দা সুজয় পড়ার সূত্রে কলকাতায় থাকতেন। জানা গিয়েছে, ক’দিন আগেই দুই বন্ধুকে নিয়ে দিঘায় বেড়াতে গিয়েছিলেন তিনি। বৃহস্পতিবার তিন বন্ধু মিলেই স্নান করতে নেমেছিলেন। কিন্তু নিজেদের অজান্তে একটু গভীরের দিকে চলে গিয়েছিলেন তাঁরা। কিছুক্ষণের মধ্যেই তিনজনে জলে হাবুডুবু খেতে দেখেন নুলিয়ারা। নুলিয়াদের চেষ্টাতেই সুজয়ের দুই বন্ধুকে উদ্ধার করা হয়। কিন্তু সুজয়ের কোনও খোঁজ মেলেনি।

[আফগানিস্তানে মার্কিন সেনার বোমা নিক্ষেপের প্রশংসায় ভারত]

বৃহস্পতিবার রাতেই দিঘা থানায় সুজয়ের নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের করা হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতেই সকাল থেকে ফের দিঘার সমুদ্রে সুজয়ের খোঁজ শুরু হয়েছে। সমুদ্রে নামানো হয়েছে নুলিয়াদের। আশেপাশের এলাকাতেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কেউ কিছু দেখেছেন কিনা তা জানার চেষ্টা করা হচ্ছে।

দিঘা থানার ওসি বাসুকি বন্দ্যোপাধ্যায় বলেন, “সুজয়ের দুই বন্ধুর কাছ থেকে নিখোঁজ  ডাক্তারি পড়ুয়ার ঠিকানা নিয়ে তাঁর পরিবারকে খবর দেওয়া হয়েছে। আমরা ওই যুবকের খোঁজে তল্লাশি শুরু করেছি।”

[প্রাক্তন সেনা অফিসারকে অপহরণ করছে ভারত, অভিযোগে সরব পাকিস্তান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে