BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রতিবন্ধী ছেলে ফিরল ঘরে, সৌজন্যে ফেসবুক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 16, 2018 4:09 am|    Updated: January 16, 2018 4:09 am

An Images

নিজস্ব সংবাদদাতা: সোশ্যাল মিডিয়ার দৌলতে মানসিক প্রতিবন্ধী নিখোঁজ এক যুবককে দু’বছর পর ফিরে পেলেন তাঁর বাবা-মা। বিহারের পাটনার বাড় এলাকায় বাড়ি বছর ত্রিশের যুবক গোপাল শর্মা বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়ে যান বছর দুয়েক আগে। মানসিক ভারসাম্যহীন ও শারীরিক প্রতিবন্ধী হওয়ায় একা বাড়ি ফিরে যেতে পারেননি তিনি। স্থানীয় থানাও কোনও হদিশ দিতে পারেনি।

[ফিরল নির্ভয়ার স্মৃতি, কিশোরীকে গণধর্ষণের পর যৌনাঙ্গে অস্ত্র ঢুকিয়ে খুন]

খোঁজখবর করেও যখন পরিবারের লোকেরা গোপালের কোনও সন্ধান পেলেন না, তখন তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় দেন পরিবারের লোকজন। ভাইরাল হয় সেই ছবি। তা চোখে পড়ে বসিরহাটের স্বরূপনগরের এক যুবকের। পুলিশ জানিয়েছে, ৮ জানুয়ারি সোমবার ওই পোস্টটি দেখার পরে স্বরূপনগরের যুবক বাপ্পাই দত্ত নিখোঁজ ছেলেটিকে চিনতে পারেন। বাপ্পা তাঁর বন্ধুদের সঙ্গে নিয়ে স্বরূপনগর থানার নজরে আনেন বিষয়টি। পুলিশকে সোশ্যাল মিডিয়ার থেকে নিখোঁজ যুবকের ছবি দেখিয়ে বলেন, গোপাল শর্মা নামে ওই যুবক প্রায় এক বছর ধরে স্বরূপনগরের চারঘাট এলাকায় ঘোরাঘুরি করছে। এরপর স্বরূপনগর থানার পুলিশ গোপালকে উদ্ধার করে নিজেদের কাছে রাখে। পাটনা সিটি পুলিশের সাথে যোগাযোগ করে গোপালের ছবি পাঠায় বিহারের থানাগুলিতে।

ছবি দেখে তাঁদের হারানো সন্তানকে চিনতে পারে গোপালের পরিবার। ছেলেকে ফিরিয়ে নিয়ে যেতে রবিবার স্বরূপনগরে আসেন গোপালের দাদা সুরজ শর্মা ও বাবা অনিল শর্মা। সোমবার স্বরূপনগর থানার পুলিশ নিখোঁজ গোপালের বিষয়ে উপযুক্ত তথ্য ও প্রমাণ পরিবারের কাছ থেকে পেয়ে গোপালকে তাঁর বাবা অনিল শর্মার হাতে তুলে দেন।

[রসগোল্লায় কাঁচালঙ্কার স্বাদ! মিষ্টি যজ্ঞে অবাক রানাঘাট]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement