BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘বড়লোক’ মেয়ের সঙ্গে প্রেম! রেললাইনের ধারে উদ্ধার কিশোরের দেহ, খুনের অভিযোগ পরিবারের

Published by: Paramita Paul |    Posted: December 25, 2021 7:42 pm|    Updated: December 25, 2021 7:54 pm

Minor allegedly murdered by girlfriend's father in Bardhaman | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

সৌরভ মাজি, বর্ধমান: প্রেমিকা ‘ধনী’ পরিবারের মেয়ে। ‘গরিব’ ঘরের ছেলের সঙ্গে জড়িয়েছিল প্রেমের সম্পর্কে। কিন্তু ভালবাসার সেই সম্পর্ক ‘মানেননি’ প্রেমিকার ‘বিত্তশালী’ বাবা। আর সেই সম্পর্কের জেরেই ‘খুন’ হতে হল প্রেমিককে। রেললাইনের পাশ থেকে কিশোরের দেহ উদ্ধার হওয়ার পরই এমন অভিযোগ করেছে নাবালকের পরিবারের। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের শক্তিগড় এলাকায়। যদিও খুনের অভিযোগ ভিত্তিহীন বলে দাবি নাবালিকার পরিবারের।

শুক্রবার রাতে বর্ধমানের শক্তিগড়ে রেল লাইনের ধার থেকে এক কিশোরের দেহ উদ্ধার হয়। জানা গিয়েছে, ওই কিশোরের সঙ্গে এক কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। আর এই সম্পর্কের জেরেই প্রেমিকার বাবা ওই কিশোরকে খুন করেছে বলে অভিযোগ মৃতের পরিবারের।

[আরও পড়ুন: গ্রাহক নিজে না গেলেও এবার রেশন তুলতে পারবেন ‘নমিনি’, কীভাবে জানেন?]

পরিবার সূত্রে খবর, নাবালিকার বাবা বালির কারবারি। বিশাল সম্পত্তির মালিক। মেয়ের এই ‘অসম’ প্রেম মানেননি তিনি। সম্পর্ক থেকে কিশোরকে বেরিয়ে আসতে বলেছিলেন কিশোরীর বাবা। কথা না মানলে ফল যে ভাল হবে না তা আগেভাগেই তিনি হুমকি দিয়ে রেখেছিলেন বলে অভিযোগ। এর পর শুক্রবার রাতে রেল লাইনের পাশ থেকে ‘প্রেমিক’ কিশোরের দেহ উদ্ধার হয়। জানা গিয়েছে, বৃহস্পতিবার বিকেলে বাজার করতে যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হয়েছিল ওই কিশোর। তারপর আর বাড়ি ফেরেনি। শুক্রবার রেল লাইনের ধার থেকে তার মৃতদেহ মেলে। প্রেমিকার বাবা তাঁর ছেলেকে খুন করেছে বলে অভিযোগ মৃতের মায়ের।

Protest
মৃতের পরিবারের বিক্ষোভ।

[আরও পড়ুন: বড়দিনে সেলফি তুলতে গিয়ে বিপত্তি, চার্চের জ্বলন্ত মোমবাতি থেকে আগুন তরুণীর চুলে]

অভিযোগ জানাতে গেলে শক্তিগড় থানার পুলিশ তা নিতে অস্বীকার করে বলে দাবি পরিবারের। প্রতিবাদে এদিন শক্তিগড়ের বড়শুল মোড়ে ওই কিশোরের দেহ নিয়ে গ্রামবাসীরা বিক্ষোভ দেখাতে শুরু করে। পরে শক্তিগড় থানায় অভিযোগ দায়ের করে ছেলের পরিবার। অভিযোগের পরিপ্রেক্ষিতে মেয়েটির বাবাকে আটক করেছে পুলিশ। জানিয়েছে, ওই কিশোরকে আদও খুন করা হয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। খুন না ট্রেনের ধাক্কায় মৃত্যু তা ময়নাতদন্তের রিপোর্টে নিশ্চিত হওয়া যাবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে