BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এলাকায় দেখা নেই, ‘নিখোঁজ’ সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের সন্ধানে পোস্টার পাণ্ডুয়ায়

Published by: Sayani Sen |    Posted: December 15, 2021 2:12 pm|    Updated: December 15, 2021 2:12 pm

Missing poster for Hooghly's BJP MP Locket Chatterjee । Sangbad Pratidin

দিব্যেন্দু মজুমদার, হুগলি: ভোটের পর থেকে পাণ্ডুয়ায় নাকি দেখা যাচ্ছে না তাঁকে। মিলছে না কোনও সাহায্য। ‘নিখোঁজ সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের (Locket Chatterjee) সন্ধান চাই’, এই পোস্টারে ভরে গিয়েছে হুগলির পাণ্ডুয়া। বুধবার সকালে পাণ্ডুয়ার বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় এই পোস্টার দেখতে পাওয়া যায়। কে বা কারা এই কাজ করল, পোস্টারে তার উল্লেখ নেই। এদিকে, এই পোস্টার কে দিল, তা নিয়ে তৃণমূল ও বিজেপির মধ্যে শুরু তরজা।

Poster

২০১৯ সালে লোকসভা নির্বাচনে হুগলি থেকে সাংসদ নির্বাচিত হন লকেট চট্টোপাধ্যায়। বিধানসভা নির্বাচনে পাণ্ডুয়া থেকে লড়াই করেন। তবে জয়ের হাসি হেসেছিল তৃণমূল (TMC)। অসিত মজুমদারের কাছে হেরে যান লকেট চট্টোপাধ্যায়। বর্তমানে লকেট চট্টোপাধ্যায়কে উত্তরাখণ্ডের দায়িত্ব দিয়েছে বিজেপি। স্থানীয়দের দাবি, বিধানসভা নির্বাচনে ভরাডুবির পর থেকেই হুগলির আশেপাশে আর দেখা যাচ্ছে না লকেট চট্টোপাধ্যায়কে। এদিকে, কৃষক স্বার্থরক্ষার অঙ্গীকার নিয়ে সিঙ্গুরে ধরনা কর্মসূচি পালন করছে বিজেপি। মঙ্গলবার ধরনা মঞ্চে একাধিক বিজেপি নেতানেত্রীর দেখা মিলেছে। তবে সেখানেও অংশ নেননি লকেট চট্টোপাধ্যায়।

[আরও পড়ুন: হাওড়ায় ১২ হাজার কোটির বিনিয়োগ, দেড় লক্ষ কর্মসংস্থানের হদিশ দিল রাজ্য সরকার]

আর ঠিক এই আবহেই নিখোঁজ পোস্টার ঘিরে তৃণমূল-বিজেপি (BJP) কাজিয়া শুরু হয়েছে। কে বা কারা এই পোস্টার দিল, তা নিয়ে দু’পক্ষের দ্বন্দ্ব চরমে। এ প্রসঙ্গে হুগলি সাংগঠনিক জেলার বিজেপি যুব মোর্চার সভাপতি সুরেশ সাউয়ের দাবি, “এটা সাধারণ মানুষের কাজ নয়। তৃণমূলের একাংশ এই পোস্টার লাগিয়েছে। পুরভোটের আগে রাজনৈতিক ফায়দা তুলতে এই কাজ করা হচ্ছে।” তবে বিজেপির অভিযোগ উড়িয়ে দিয়েছেন পাণ্ডুয়া ব্লক তৃণমূল সভাপতি অসিত চট্টোপাধ্যায়। তিনি বলেন, “পাণ্ডুয়ার মানুষ যে রাজনীতি ও সমাজ সম্পর্কে যথেষ্ট সচেতন তা পোস্টারেই প্রমাণ। আমফান, করোনার সময় স্থানীয়রা সাংসদের দেখা পাননি। তাই পোস্টারের মাধ্যমে প্রতিবাদ করেছেন।”

নিখোঁজ পোস্টার নজরে আসার পরই ক্ষুব্ধ বিজেপি সাংসদ। দলে বিভাজন তৈরির জন্য এই পোস্টার দেওয়া হয়েছে বলেই দাবি লকেট চট্টোপাধ্যায়ের। তিনি জানান, “দলের নির্দেশে বর্তমানে উত্তরাখণ্ডে আছি। আমি কী করে যাব? সিঙ্গুরে ধরনা কর্মসূচি আর কয়েকদিন পর হলে ভাল হত।”

[আরও পড়ুন: সভ্যতার ইতিহাসে এই প্রথম, সূর্যকে ‘স্পর্শ’ করল নাসার সৌরযান!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে