BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্মার্টফোন ফেটে গুরুতর আহত কালনার যুবক, সংস্থার নামে অভিযোগ দায়ের

Published by: Bishakha Pal |    Posted: August 25, 2018 7:26 pm|    Updated: August 25, 2018 7:26 pm

Mobile phone explodes in Kalna, youth injured

ছবি- মোহন সাহা

রিন্টু ব্রহ্ম, কালনা: পকেটে রাখা স্মার্টফোন ফেটে গুরুতর আহত হয়েছেন এক যুবক। নাম জাবের মণ্ডল (৩০)। কালনা মহকুমার সমুদ্রগড়ের নসরত পুর পঞ্চায়েতের ডাঙাপাড়ার বাসিন্দা তিনি। বর্তমানে তিনি কালনা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকরা জানিয়েছেন, আগুনে তাঁর ডান পা ও একটি হাত পুড়ে গিয়েছে। আহত যুবকের দাবি, শনিবার সকালে পকেটে তাঁর ফোনটি নিয়ে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন। ওই সময়ই তাঁর ফোনটি ফেটে আগুন লেগে যায়। তা দেখে স্থানীয় মানুষরা ছুটে এসে আগুন নেভান। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ওই মোবাইল কোম্পানিতে ফোন করে অভিযোগ জানানো হয়েছে বলেও জানিয়েছেন জাবের।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাবের মণ্ডল বলেন, “এক বছর আগে একটি ভারতীয় কোম্পানির নোট-৫ মডেলের মোবাইলটি ১২ হাজার টাকার বিনিমিয়ে অনলাইন শপিং ওয়েবসাইট থেকে কিনেছিলাম। এতদিন ভালই চলেছে। কিন্তু এদিন হঠাৎই ফোনটি গরম হয়ে যায়। তারপরেই তা থেকে ধোঁয়া বেরোতে থাকে। তারপর সেটি ডান প্যান্টের পকেট থেকে বের করতে গেলেই আগুনে পায়ের অনেকটা অংশ পুড়ে যায়। হাতেও আগুন লেগে যায়। বাঁচার জন্য রাস্তাতেই প্যান্ট খুলে ফেলি।”

এবার অনলাইনে বুকিং করা যাবে ‘তন্তুজ’ শাড়ি, তাঁতিদের জন্য বিশেষ শিবির ]

আগে তিনি মোবাইল ফোন ফেটে যাওয়ার খবর শুনেছেন ও দেখেছেন। কিন্তু এদিন নিজের সঙ্গেই এই ঘটনায় মোবাইল ফোন ব্যবহার নিয়ে খুবই আতঙ্কিত হযে পড়েছেন জাবের। এই বিষয়টি নিয়ে তিনি ওই মোবাইল কোম্পানির বিরুদ্ধে লিখিত অভিযোগও করবেন বলে জানিয়েছেন। 

আহতের স্ত্রী খুশবু বিবি বলেন, “ঘটনায় খুবই আতঙ্কিত হয়ে পড়েছি। স্বামীকে আর মোবাইল ব্যবহার করতে দিতে চাই না।” সমুদ্রগড় স্টেশনের কাছে প্রাতঃভ্রমণে তাঁর সঙ্গে আরও কয়েকজন ছিলেন। তাঁদের মধ্যে স্থানীয় বাসিন্দা মহন্মদ জুনাইল মণ্ডল বলেন, “আগুন লেগে যাওয়ার পরই আমরাই জাবেরকে উদ্ধার করি। মাটি দিয়ে ওই আগুন নেভাই।” আর এক বাসিন্দা মিরাজ শেখ বলেন, জাবেরকে আহত অবস্থায় তিনি বাড়ি নিয়ে আসেন। সেখান থেকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

স্থানীয় সূত্রে যান গিয়েছে, পেশায় তাঁত ব্যবসায়ী জাবের। আধুনিক মোবাইল ও অনলাইন থেকে অত্যাধুনিক মোবাইল কেনাকাটা করতে ভালবাসতেন তিনি। কিন্তু এই ঘটনার পর স্থানীয় মানুষজনও মোবাইল ফোন ব্যবহার নিয়ে ভীত হয়ে আছেন।

প্রেমের প্রস্তাব খারিজ হতেই ছাত্রীর গলার হার ছিনিয়ে চম্পট যুবকের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে