BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

হনুমানের কামড়ে ছিঁড়ে পড়ল কান, তা নিয়েই হাসপাতালে ছুটল গুরুতর জখম ছাত্র

Published by: Sucheta Sengupta |    Posted: December 2, 2019 10:16 am|    Updated: December 2, 2019 10:17 am

Monkey bites off boy's ear in Bankura, victim rushes to hospital

টিটুন মল্লিক,বাঁকুড়া: স্কুলছাত্রের কান কামড়ে নিয়ে গেল হনুমান। বাঁকুড়ার গঙ্গাজলঘাঁটি থানার উখড়াডিহির ঘটনায় গুরুতর জখম ছাত্রকে কানের অস্ত্রোপচারের জন্য কলকাতার হাসপাতালে রেফার করা হয়েছে। কানের ছিঁড়ে পড়া অংশটি জোড়া লাগানোর চেষ্টা করা হবে।
ঘটনা রবিবারের। উখড়াডিহি স্কুলের আবাসিক ছাত্র সপ্তম শ্রেণির স্বর্ণদীপ রায় বালতিতে খাবার নিয়ে যাচ্ছিল। সেসময় তার উপর অতর্কিতে আক্রমণ করে একটি হনুমান। টাল সামলাতে না পেরে স্বর্ণদীপ মাটিতে পড়ে যায়। এরপরই তার কানে কামড় বসায় বুনো হনুমানটি। সেই অবস্থায় যন্ত্রণায় কাতর হয়েও কানের ছিঁড়ে পড়া অংশটি হাতে নিয়ে হস্টেলের দিকে ছুটে যায়। তার এমন রক্তাক্ত অবস্থা হতভম্ব হয়ে পড়ে হস্টেল কর্তৃপক্ষও। তড়িঘড়ি ওই ছাত্রকে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। ঘণ্টাখানেক পর তাকে কলকাতার হাসপাতালে রেফার করা হয়। বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালের অধ্যক্ষ পার্থপ্রতিম প্রধান জানিয়েছেন, ‘ওই সপ্তম শ্রেণীর ছাত্রটির বাম কানের পাতাটি কেটে গিয়েছে সম্পূর্ণ। তাই চিকিৎসার জন্য কলকাতায় রেফার করা হয়েছে।’

[ আরও পড়ুন: ডিভোর্স না দিয়েই দ্বিতীয় বিয়ে, স্বামীর যৌনাঙ্গে ব্লেড চালাল সদ্য বিবাহিতা স্ত্রী]

স্কুলের তরফে জয়ন্ত মণ্ডল জানিয়েছেন, গত শনিবারও এই হনুমানটির তাণ্ডবে এই স্কুলের আবাসিক আরেক ছাত্রের নাক জখম হয়েছে। রবিবার ফের ওই হনুমানটি দিনভর স্কুলের হস্টেলে তাণ্ডব চালিয়েছে। স্কুল সূত্রে আরও জানা গিয়েছে, এদিন সন্ধেবেলা পর্যন্ত ওই হনুমানটি স্কুল হস্টেলের নানা বিল্ডিং দাপিয়ে বেড়িয়েছে। বনদপ্তরে এ নিয়ে জানিয়েও কোনও সাড়া পাওয়া যায়নি বলে অভিযোগ। স্কুল চত্বরের এভাবে হনুমানের হামলার নেপথ্যে বনদপ্তরের নিষ্ক্রিয়তাকেই দায়ী করা হচ্ছে। তবে এ প্রসঙ্গে বাঁকুড়া উত্তর বিভাগের বনদপ্তরের আধিকারিক জেভি ভাস্করের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও তাঁকে পাওয়া যায়নি। এখন সপ্তম শ্রেণির ছাত্রের কান কামড়ে ছিঁড়ে নেওয়ার ঘটনায় আতঙ্ক বাড়ছে স্কুলপড়ুয়াদের। হস্টেলে থাকা আবাসিকরা আরও ত্রস্ত। চিন্তিত অভিভাবকরাও। হনুমানের উপদ্রব রুখতে স্কুল কর্তৃপক্ষ দ্রুত ব্যবস্থা নিক, এমনই দাবি করছেন তাঁরা।

[ আরও পড়ুন: অনুপ্রেরণা ‘দিদিকে বলো’,সমস্যা সমাধানে একই ধাঁচে জনসংযোগে পুরুলিয়ার পুলিশ সুপার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে