Advertisement
Advertisement
Saugata Roy

জয়ন্তকে ছাড়ানোর ব্যবস্থা না করলে খুন করে দেব! সৌগতকে হুমকি ফোন

স্বাভাবিকভাবেই আতঙ্কিত সাংসদ।

MP Saugata Roy receives threat calls
Published by: Tiyasha Sarkar
  • Posted:July 11, 2024 12:11 pm
  • Updated:July 11, 2024 1:20 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আড়িয়াদহের মা ও ছেলের উপর নারকীয় অত্যাচারের ঘটনায় গ্রেপ্তার হয়েছেন এলাকার ত্রাস জয়ন্ত সিং। বর্তমানে বন্দি তিনি। তাঁকে ফেরাতে মরিয়া শাগরেদরা। এবার জয়ন্তকে ছাড়ানোর ব্যবস্থা না করলে তৃণমূল সাংসদ সৌগত রায়কে খুনের হুমকি দেওয়া হয়েছে বলে খবর। গোটা ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্কিত সাংসদ।

সম্প্রতি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল একটি নারকীয় অত্যাচারের ভিডিও। সেখানে চ্যাংদোলা করে যুবককে লাঠিপেটা করতে দেখা যায়। সেই ভিডিওকে কেন্দ্র করে তোলপাড় রাজ্য-রাজনীতি। পরিস্থিতির জটিলতা বুঝে নড়েচড়ে বসে পুলিশ। গ্রেপ্তার করা হয় এলাকার ডন জয়ন্ত সিং-সহ বেশ কয়েকজনকে গ্রেপ্তার করা হয়। তার পর বেশ কয়েকদিন পেরিয়ে গিয়েছে। প্রকাশ্যে এসেছে আরও কয়েকটি অত্যাচারের ভিডিও। সবক্ষেত্রেই একটাই নাম, জয়ন্ত সিং। কখনও নিজে, কখনও আবার তাঁর ছত্রছায়ায় থেকে শাগরেদটা অত্যাচার চালিয়ে গিয়েছে। ভিডিওর সূত্র ধরে একাধিকজনকে গ্রেপ্তারও করা হয়েছে। এদিকে এখনও বন্দি জয়ন্তও।

Advertisement

[আরও পডুন: দুধবিক্রেতা থেকে আড়িয়াদহের ত্রাস! জয়ন্তর উত্থানের নেপথ্যে কে?]

এবার জয়ন্তর মুক্তির দাবিতে হুমকি ফোন পেলেন সাংসদ সৌগত রায়। জানা গিয়েছে, রাত ৩ টে নাগাদ একাধিকবার ফোন করা হয় সাংসদকে। ওপার থেকে দাবি করা হয়, অবিলম্বে জয়ন্তকে ছাড়ানোর ব্যবস্থা করতে হবে। অন্যথায় খুন করে দেওয়া হবে সাংসদকে। এই ঘটনা প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে। প্রসঙ্গত, একাধিক ছবিতে মদন মিত্র ও সৌগত রায়দের সঙ্গে একই মঞ্চে দেখা গিয়েছে জয়ন্তকে। যদিও কামারহাটির বিধায়ক ও দমদমের সাংসদ সৌগত রায়ের দাবি, জয়ন্তকে চিনলেও কোনওপ্রকার ঘনিষ্ঠতা ছিল না। অন্যায় করলে তাঁকে শাস্তি পেতেই হবে। উল্লেখ্য বুধবার ব্যারাকপুরের নগরপাল অলোক রাজোরিয়া সাংবাদিক বৈঠক করে জয়ন্তকে ‘হিস্ট্রি শিটার’ অর্থাৎ যার দীর্ঘ অপরাধের রেকর্ড রয়েছে এমন বলে উল্লেখ করেছেন।

Advertisement

[আরও পড়ুন: মমতার বিরুদ্ধে মামলা নিয়ে পোস্ট করে মুছে দিল রাজভবন, তুঙ্গে বিতর্ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ