BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল, সালিশি সভায় ডেকে ‘শাস্তি’ যুবককে

Published by: Paramita Paul |    Posted: June 19, 2021 1:53 pm|    Updated: June 19, 2021 4:50 pm

Murshidabad: Girl's photo goes viral, kangaroo court punishes youth । Sangbad Pratidin

শাহজাহাদ হোসেন, ফরাক্কা: কিশোরীর সঙ্গে বিবাহ বর্হিভূত সম্পর্কে জড়িয়েছিলেন যুবক। ঘনিষ্ঠতার জেরে দু’জনের মধ্যে শারীরিক সম্পর্কও হয়। সেই অন্তরঙ্গ মুহূর্তের ছবি তুলে ও ভিডিও করে রাখেন অভিযুক্ত যুবক গোলাপ শেখ। দু’জনের মধ্যে অশান্তি হওয়ার পর সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন গোলাপ। আর এই কীর্তির জেরে বেজায় বিপাকে ওই যুবক।

মুর্শিদাবাদের মুসকিনগরের অভিযুক্ত যুবককে ডেকে পাঠানো হয় সালিশি সভায়। তৃণমূলের কার্যালয়ে বসা সেই সালিশি সভায় কান ধরে ওঠবোস করানো হয় যুবককে। সঙ্গে ওই ছবি, ভিডিও মুছে ফেলার মুচলেকাও লিখিয়ে নেওয়া হয়। শুক্রবার সন্ধেয় ওই সালিশিসভার পরও ওই কিশোরীর ছবি, ভিডিও না মোছায় গোলাপ শেখের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করছেন ধুলিয়ান টাউন তৃণমূল কংগ্রেস সভাপতি প্রাক্তন কাউন্সিলর মেহেবুব আলম। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) ধুলিয়ান পুরসভার ১ নম্বর ওয়ার্ডের কৃষ্ণপুরে।

[আরও পড়ুন: মদ খাইয়ে অর্ধনগ্ন করে কিশোরীকে অত্যাচার! কাঠগড়ায় পঞ্চায়েত সদস্যার স্বামী]

 

স্থানীয় সূত্রে খবর, গোলাপ শেখ বিবাহিত। তার দুই সন্তানও রয়েছে। তার পরেও এক নাবালিকার সঙ্গে বিবাহ বর্হিভূত সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। দু’জনের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয়। পরবর্তী সময় শারীরিক সম্পর্কও তৈরি হয় তাদের মধ্যে। সেই ঘনিষ্ঠ মুহূর্ত ক্যামেরাবন্দি করেছিল গোলাপ। পরে দু’জনের মধ্যে বনিবনা না হওয়ায় সেই ছবি, ভিডিও ভাইরাল করে দেয়। ভাইরাল ছবি, ভিডিও দেখে অভিযুক্ত যুবককে তৃণমূল কার্যালয়ে ডেকে পাঠানো হয়। ধুলিয়ান টাউন তৃণমূল কংগ্রেস সভাপতি প্রাক্তন কাউন্সিলর মেহেবুব আলম-সহ স্থানীয় নেতৃত্ব অভিযুক্তকে শাস্তির বিধান দেয়। কান ধরে ওঠবোস করানো হয়। সেই ভিডিও-ও এখন ভাইরাল। আপত্তিকর ছবি, ভিডিও মুছে ফেলা হবে বলে লিখিত মুচলেকাও নেওয়া হয়। তার পরেও সেই ভিডিও, ছবি সোশ্যাল মিডিয়ায় রয়েছে। এর পরই গোলাপের বিরুদ্ধে ধুলিয়ান পুলিশের কাছে অভিযোগ দায়ের করতে চলেছেন মেহেবুব আলম।

[আরও পড়ুন: গলায় দড়ির ফাঁস, মুখ বালিশে চাপা, দিঘায় হোটেল মালিকের মৃত্যুর কারণ ঘিরে ধোঁয়াশা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement