১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বেপরোয়া গতি, হোলি খেলে ফেরার পথে দুর্ঘটনায় মৃত ৪

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 3, 2018 7:39 pm|    Updated: March 3, 2018 7:39 pm

N Dinajpur: Holi festivity turns fatal, 4 killed in mishap

শঙ্কর কুমার রায়, রায়গঞ্জ: হোলি খেলে ফেরার পথে পরপর পথ দুর্ঘটনায় মৃত্যু হল চারজনের। প্রথম ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের করণদিঘির রসাখোয়া পঞ্চায়েতের  আন্ধেরিয়া-জোলামারি এলাকায়। গাছের সঙ্গে বাইকের ধাক্কায় জখম হন বাইক আরোহী বিমল মুর্মু (২২) ও রবীন হাঁসদা (১৭)। বিমলের বাড়ি খুরকা। রবীন মহেশপুর এলাকার বাসিন্দা। দুজনেই রং খেলার পর মহেশপুর থেকে সন্ধ্যা নাগাদ ফিরছিলেন। গন্তব্য ছিল বেলন এলাকার এক বন্ধুর বাড়ি। নিমন্ত্রণ খেতে যাওয়ার তাড়া থাকায় দ্রুত গতিতে বাইক ছুটছিল। বেলনে পৌঁছনোর আগেই বেপরোয়া গতির জেরে নিয়ন্ত্রণ হারান চালক। গাছের সঙ্গে সজোরে ধাক্কায় দুজনেই বাইক থেকে ছিটকে পড়েন। রক্তাক্ত অবস্থায় দুজনকে উদ্ধার করে করণদিঘি হাসপাতালে নিয়ে যায় ডালখোলা ফাঁড়ির পুলিশ। গভীররাতে সেখানে মৃত্যু হয় দুই যুবকের।

[মদের টাকা না দেওয়ায় স্ত্রীকে খুন, সন্তানের বয়ানে আটক স্বামী]

করণদিঘির রসাখোয়া পঞ্চায়েতের ওই রাস্তা যথেষ্টই দুর্ঘটনা প্রবণ। রাস্তার দূরবস্থার কারণে প্রায়ই দুর্ঘটনা লেগে থাকে। বাসিন্দাদের অভিযোগ, রাস্তার দৈন্যদশা নিয়ে প্রশাসনকে বেশ কয়েকবার অভিযোগ জানানো হয়েছে। কিন্তু কোনও কাজ হয়নি। তারপরেও একের পর এক দুর্ঘটনা ঘটেই চলেছে।

গত শুক্রবার আরেকটি পথ দুর্ঘটনা ঘটে উত্তর দিনাজপুরে। ঘটনাটি ইসলামপুরের শ্রীকৃষ্ণপুর এলাকার। রং খেলে ফেরার পথে বেপরোয়া গতিতে ছুটছিল বাইক। একটা সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডিভাইডারে ধাক্কা মেরে বাইকটি উলটে যায়। ঘটনাটি ঘটে শুক্রবার বিকেলে। গুরুতর জখম অবস্থায় দুজনকে স্থানীয় ইসলামপুর মহকুমা হাসপাতালে ভরতি করা হয়। শনিবার সকালে সেই হাসপাতালেই মত্যু হয়েছে ওই দুই যুবকের। মৃতদের পরিচয় জানা যায়নি।

[নিরক্ষরদের জন্য স্কুল তৈরি পুলিশের, ‘সহজপাঠ’ দিতে চক হাতে উর্দিধারীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে