BREAKING NEWS

২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফিল্মি কায়দায় ট্রেন থেকে লাফ দিয়ে পালাল কিশোর

Published by: Kumaresh Halder |    Posted: September 25, 2018 6:12 pm|    Updated: September 25, 2018 9:31 pm

Nadia: Boy jumps from train to escape from family

বিপ্লব দত্ত, কৃষ্ণনগর: রীতিমতো ফিল্মি কায়দায় চলন্ত ট্রেন থেকে লাফিয়ে দুষ্কৃতীর খপ্পর থেকে পালিয়ে এল ১২ বছরের এক কিশোর। তার বাড়ি উত্তর ২৪ পরগনার বীজপুর থানার কাঁচরাপাড়া এলাকার সিটিবাজারে। ১২ বছরের ওই কিশোরের নাম পলাশ চৌধুরি। রেল পুলিশ ওই কিশোরকে বাড়ি পৌঁছে দিলেও দুষ্কৃতীরা অধরাই রয়ে গিয়েছে।

[ট্রেনের ধাক্কায় কিশোর ফুটবলারের মৃত্যু, শোকের ছায়া হুগলির কুন্তিঘাটে]

রেলপুলিশ ও পলাশের বয়ান অনুযায়ী সোমবার বিকেলে বাড়ির সামনে বন্ধুদের সঙ্গে খেলছিল সে। হঠাৎ দু’জন অপরিচিত তাকে তাড়া করে। প্রাণপণে ছুটলেও কিছুক্ষণের মধ্যেই তাঁকে ধরে ফেলে ওই দুই অপরিচিত ব্যক্তি। অভিযোগ, নাকে, মুখে রুমাল চেপে তাকে অজ্ঞান করে ট্রেনে তোলা হয় পলাশকে। কিন্তু শিমুরালি স্টেশনে তার জ্ঞান ফিরে আসে। রেল পুলিশ সূত্রে জানানো হয়েছে শিমুরালি স্টেশনে ট্রেন ছাড়ার সময় আচমকা একটি ছেলে চলন্ত ট্রেন থেকে লাফ মারে।

[পুজোয় ওভারগেট নির্মাণে বিধিনিষেধ ঘিরে বহরমপুরে তৃণমূলের অন্তর্দ্বন্দ্ব]

এই ঘটনায় হতচকিত স্টেশনের অন্য যাত্রীরা তাকে ধরে ফেলে। পাঠানো হয় রেল পুলিশের কাছে। সেখানেই সে সব কথা খুলে বলে। রেল পুলিশের কাছে পলাশ জানিয়েছে, “বাবা ডাকছে এই কথা বলে তাকে নিয়ে যেতে চায় ওই দু’জন। কিন্তু ওই দু’জনের কথায় বিশ্বাস করেনি সে। তাই ছুটতে থাকে।” স্টেশনেই এক অপেক্ষমাণ যাত্রীর মোবাইল থেকে বাড়িতে ফোন করে সব কথা জানায় সে। এরপরই তাকে বীজপুরের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। ঘটনাটি বীজপুর থানাকে জানানো হয় বলে রেল পুলিশ সূত্রে খবর। বীজপুর থানার থেকে এই বিষয়ে কিছু জানানো হয়নি।

[কাকদ্বীপে ১২০০ টন ইলিশের ‘হরির লুট’! ব্যাপারটা কী ?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে