১৯ অগ্রহায়ণ  ১৪২৯  মঙ্গলবার ৬ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শিলিগুড়িতে ভাষণ শেষ করেই অসুস্থ নীতীন গড়কড়ি, খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী

Published by: Paramita Paul |    Posted: November 17, 2022 1:49 pm|    Updated: November 17, 2022 4:37 pm

Nitin Gadkari felt unwell at Siliguri | Sangbad Pratidin

তারক চক্রবর্তী, শিলিগুড়ি: শিলিগুড়িতে কর্মসূচি চলাকালীন আচমকাই অসুস্থ হলেন কেন্দ্রীয় মন্ত্রী নীতীন গড়কড়ি (Nitin Gadkari)। সঙ্গে সঙ্গে বিশেষজ্ঞ চিকিৎসককে ডাকা হয় অনুষ্ঠানস্থলে। প্রাথমিক চিকিৎসার পর দার্জিলিংয়ের সাংসদ রাজু বিস্তার বাড়িতে চলে যান বিজেপির বর্ষীয়ান এই নেতা। যদিও গড়কড়ির অসুস্থতার কথা মানতে নারাজ সাংসদ। তাঁর কথায়, নিয়ম অনুযায়ী খাওয়ার আগে নীতীন গড়কড়ির রক্তের শর্করা পরীক্ষা করতে হয়। এদিনও তাই করা হয়েছে। এদিকে শিলিগুড়ির সিপিকে ফোন করে কেন্দ্রীয় মন্ত্রীর শারীরিক অবস্থার খোঁজ নেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। 

বৃহস্পতিবার শিলিগুড়ির দাগাপুর ফুটবল মাঠে এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী নীতীন গড়কড়ি। সেখানে বক্তব্য রাখার পরই আচমকা অসুস্থ বোধ করতে শুরু করেন কেন্দ্রীয় মন্ত্রী। সঙ্গে সঙ্গে চিকিৎসককে ডাকা হয়। কেন্দ্রীয় মন্ত্রীকে মঞ্চের পিছনে গ্রিনরুমে এনে শুরু হয় চিকিৎসা। আসেন চিকিৎসক পি বি ভুটিয়া। কেন্দ্রীয় মন্ত্রীর রক্তে শর্করা মাত্রা পরীক্ষা হয়। করা হয় ইসিজিও। তবে সব রিপোর্টই স্বাভাবিক বলে দাবি করছেন চিকিৎসক।

[আরও পড়ুন: ‘রাজ্য ও SSC’র অবস্থান এক না হলে কমিশন ভেঙে দেওয়া হোক’, কড়া হাই কোর্টের বিচারপতি]

গড়কড়ির স্বাস্থ্য পরীক্ষার পর চিকিৎসক পিবি ভুটিয়া জানান, “উনি  জেড ক্যাটাগরির নিরাপত্তা পান। সেখানে নিয়মমাফিক স্বাস্থ্য পরীক্ষা করতে হয়। আজ প্রচণ্ড গরম, কড়া রোদ। মঞ্চে বক্তব্য দেওয়ার সময় তাই সামান্য অসুস্থ বোধ করেন। সমস্ত পরীক্ষা করা হয়েছে। সব রিপোর্ট স্বাভাবিক।”  

দার্জিলিংয়ের সাংসদ রাজু বিস্তার মাটিগাড়ার বাড়িতে নিয়ে যাওয়া হয় কেন্দ্রীয় মন্ত্রীকে। আপাতত সেখানেই রয়েছেন তিনি। সাংসদ রাজু বিস্তা জানিয়েছেন, “কেন্দ্রীয় মন্ত্রীর অসুস্থতার খবর ঠিক নয়। উনি যে নিরাপত্তা পান তাতে নিয়মিত রক্তের শর্করার মাত্রা পরীক্ষা করতে হয়। এদিন তাই করা হয়েছে। উনি সুস্থ রয়েছেন।” তিনি আরও জানান, হঠাৎই একটা বৈঠকে যোগ দেওয়ার প্রয়োজন হয়ে পড়ে কেন্দ্রীর মন্ত্রীর। সাংসদের বাড়ি থেকে সেটাই করেন তিনি। সেখান থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ডালখোলার কর্মসূচিতে যোগ দেবেন গড়কড়ি। ঝাড়গ্রামের অনুষ্ঠানে সশরীরে যোগ দেবেন তিনি। এমনটাই জানিয়েছেন বিজেপি সাংসদ। 

[আরও পড়ুন: ঐন্দ্রিলা শর্মার মৃত্যুর গুজবে তোলপাড় নেটপাড়া, কেমন আছেন অভিনেত্রী?]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে