BREAKING NEWS

২১ ফাল্গুন  ১৪২৭  শনিবার ৬ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

বৃদ্ধের যৌন লালসার শিকার, একাধিকবার ধর্ষণে অন্তঃসত্ত্বা প্রতিবন্ধী যুবতী

Published by: Abhisek Rakshit |    Posted: January 23, 2021 10:06 pm|    Updated: January 23, 2021 10:06 pm

An Images

ছবি: প্রতীকী

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: পাশবিক ঘটনার সাক্ষী থাকল বনগাঁর (Bongaon) গোপালনগর এলাকা। প্রতিবন্ধী এক যুবতীকে একাধিকবার ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হল এক বৃদ্ধকে। ইতিমধ্যে ওই বৃদ্ধের কুকীর্তিতে অন্তঃসত্ত্বাও হয়ে পড়েছে যুবতী। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। দোষীর উপযুক্ত শাস্তির দাবি তুলেছেন এলাকাবাসীরা।

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে গোপালনগর থানার চামটা এলাকায়। ধৃত বৃদ্ধার নাম রমজান আলি মণ্ডল। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ওই যুবতীর মা-বাবা পেশায় ক্ষেত মজুর৷ ফলে দিনের বেশিরভাগ সময়ই বাড়িতে থাকতে পারতেন না তাঁরা৷ আর এই বিষয়টিরই সুযোগ নেয় অভিযুক্ত রমজান। প্রায়ই ওই যুবতীর বাড়িতে যেত। বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে তাঁকে একাধিকবার ধর্ষণ করে।

[আরও পড়ুন: বৃদ্ধদের সাহায্যের নামে ATM জালিয়াতির বড় চক্র, বনগাঁ থেকে পুলিশের হাতে গ্রেপ্তার মূল পান্ডা]

প্রথমে ভয়ে বাড়িতে কিছু জানাতে পারেননি ওই যুবতী। পরবর্তী সময়ে যুবতী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে পরিবারের লোকজন তাঁর কাছে গোটা বিষয়টি জানতে চায়। এরপরেই যুবতী পরিবারের কাছে পুরো বিষয়টি খুলে বলেন। এর মধ্যেই আবার খবর পেয়ে বাড়ি থেকে পালিয়ে যায় অভিযুক্ত রমজান।

এদিকে, শনিবার সকালেই যুবতীর পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়। বিকেলে বনগাঁর গোপালনগর এলাকা থেকে রমজানকে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু করা হয়েছে। গোটা ঘটনায় এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

[আরও পড়ুন: লটারির টিকিটে ভাগ্যবদল, ঝাড়গ্রামের প্রাক্তন মাওবাদী নেতা আজ ‘কোটিপতি’!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement