BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ঘন কুয়াশায় বিপত্তি, পূর্ব মেদিনীপুরে দুর্ঘটনায় প্রাণ গেল পথচারীর

Published by: Bishakha Pal |    Posted: October 25, 2018 9:16 am|    Updated: October 25, 2018 11:37 am

One died in road accident

রঞ্জন মহাপাত্র: সাতসকালে দুর্ঘটনা পূর্ব মেদিনীপুরে। জেলার মরিশদায় বাসের ধাক্কায় মৃত্যু হল এক ব্যক্তির। আহত আরও ১১ জন।

বৃহস্পতিবার সকালে দুর্ঘটনাটি ঘটে মরিশদার দিঘা-নন্দকুমার জাতীয় সড়কে। রোজকার মতই দিঘা ইঁটাবেড়িয়া রুটের যাত্রী বোঝাই বেসরকারি বাস দিঘার দিকে যাচ্ছিল। মারিশদা থানা এলাকার করণ মোড়ের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে এক পথচারিকে ধাক্কা মারে বাস। ওই পথচারী বাস স্টপেজেই দাঁড়িয়েছিলেন বলে খবর। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। তিনি মারিশদার বাসিন্দা। নাম দেবব্রত সাউ। ওই ব্যক্তিকে ধাক্কা মারার পর বাসটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারে। তারপরই উলটে যায় বাসটি। তাতে বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী আহতের সংখ্যা ১১ জন। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয়রা। তাঁরাই প্রথম উদ্ধার কাজে হাত লাগান। আহতদের কাঁথি মহকুমা হাসপাতালে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। জানা গিয়েছে, আহতদের কারোরই আঘাত খুব গুরুতর নয়। তাদের চিকিৎসা শুরু হয়েছে। বাসে প্রায় ২০ জন মতো যাত্রী ছিল। তাঁদের মধ্যে মাত্র পাঁচ জন হাসপাতালে গেছেন।

জঙ্গলে বাঘে-মানুষে লড়াই, সঙ্গীকে হারিয়ে কাতর দুই মৎস্যজীবী ]

বর্ষা বিদায় নিয়ে ইতিমধ্যেই শীত ঢুকতে শুরু করে দিয়ছে পশ্চিমবঙ্গে। কলকাতায় তার প্রভাব এখনও সেভাবে না পড়লেও শহরতলীতে তার প্রভাব পড়তে শুরু করে দিয়েছে। ফলে সকালের দিকে কুয়াশায় ঢেকে থাকে চারপাশ। এদিনও দিঘা-নন্দকুমার জাতীয় সড়ক ঢেকে ছিল কুয়াশায়। দূর পর্যন্ত দেখা যা্চ্ছিল না। অনুমান, তার ফলেই দুর্ঘটনা ঘটে। কুয়াশার কারণে বাসের চালক দেখতে পাননি। একই অবস্থা ছিল পথচারীরও। তিনিও কুয়াশার কারণেই বাসের আলো দেখতে পাননি। তার জেরেই ঘটে যায় দুর্ঘটনা।

দুর্ঘটনার পর জাতীয় সড়ক অবরোধ করেন স্থানীয়রা। বেশ কিছুক্ষণ চলে অবরোধ। ঘটনাস্থলে পৌঁছায় কাঁথি থানার পুলিশ। শেষ পর্যন্ত পুলিশর হস্তক্ষেপে অবরোধ উঠে যায়। তবে এখনও এলাকায় যান চলাচল সম্পূর্ণ স্বাভাবিক হয়নি।  

ইরানে গৃহবন্দি থাকা বাংলার ১২ জন কর্মীকে ফিরিয়ে আনতে উদ্যোগ সিআইডির ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে