BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

অন্তর্বাসে নেশার ক্যাপসুল! বাগডোগরায় ধৃত বিমানযাত্রী

Published by: Monishankar Choudhury |    Posted: September 15, 2018 1:48 pm|    Updated: September 15, 2018 1:48 pm

Passenger held with banned tablets at Bagdogra airport

সঞ্জীব মণ্ডল, শিলিগুড়ি: নেশার ওষুধ-সহ বিমানবন্দরে ধৃত বিমানযাত্রী। ধৃতের নাম রাজেশ প্রধান। বাড়ি সিকিমের সিংতামে। স্ত্রী, পুত্রকে নিয়ে বেঙ্গালুরুর বিমান ধরার কথা ছিল তাঁর। এয়ার এশিয়ার বিমানে বেঙ্গালুরু উড়ে যাওয়ার আগেই বাগডোগরা বিমানবন্দরের নিরাপত্তা জোনে বিপত্তি। নিরাপত্তাকর্মীরা তল্লাশি চালিয়ে তাঁর অন্তর্বাস থেকে ১৩৪ প্যাকেট নেশার ক্যাপসুল উদ্ধার করে। এরপরই তাঁকে আটক করে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো বা এনসিবি’কে দেয় সিআইএসএফের জওয়ানরা।

[অব্যাহত অচলাবস্থা, জট কাটাতে বিধানচন্দ্র কৃষি বিদ্যালয়ে যাচ্ছেন শিক্ষামন্ত্রী]

ধৃতকে শুক্রবার শিলিগুড়ি আদালতে পেশ করা হয়। বিচারক অভিযুক্তকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন। ধৃত জেরায় জানিয়েছে, স্রেফ নেশা করার জন্যই নিষিদ্ধ ক্যাপসুল লুকিয়ে বিমানে ওঠার পরিকল্পনা করেন। কিন্তু এই পরিকল্পনা যে ভেস্তে যাবে তা সে বুঝতে পারেনি। তবে ধৃতের সঙ্গে পাচারচক্রের যোগ খতিয়ে দেখছে পুলিশ। এর আগে বাগডোগরা বিমানবন্দরে সোনা, মাদক-সহ ধরা পড়লেও নেশার ওষুধ ধরা পড়ার ঘটনা এই প্রথম। উল্লেখ্য, রাজ্যের বিভিন্ন জেলায় শিকড় জমিয়েছে মাদক পাচারচক্র।

গোয়েন্দা রিপোর্টে বলা হয়েছে, পড়শি বাংলাদেশ থেকে পশ্চিমবঙ্গের সীমান্তবর্তী জেলাগুলিতে অবাধে ঢুকছে মাদক। এছাড়াও নেপাল ও ভুটান থেকেও দার্জিলিং, জলপাইগুড়িতে ঢুকছে মাদক। কয়েকদিন আগেই খোদ কলকাতার বুক থেকে গ্রেপ্তার করা হয় ছয় মাদক পাচারকারীকে। ধৃতদের মধ্যে এক বাংলাদেশি নাগরিকও ছিল।

[গুটখা আর পানের পিকে ভরে উঠছে দেওয়াল, ভগবানই ভরসা হাসপাতালের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে