১১ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ২৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অসুস্থ ছেলে, রাজ্যের সরকারি হাসপাতালের ছাদ থেকে ঝাঁপ দিয়ে ‘আত্মঘাতী’ মা

Published by: Sayani Sen |    Posted: August 9, 2021 2:42 pm|    Updated: August 9, 2021 2:42 pm

Patient's mother allegedly committed suicide in Debra Super Speciality Hospital । Sangbad Pratidin

অংশুপ্রতিম পাল, খড়গপুর: হাসপাতালে চিকিৎসাধীন ছেলে। ওই হাসপাতালেরই ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী তাঁর মা। রবিবার মধ্যরাতের এই ঘটনায় পশ্চিম মেদিনীপুরের ডেবরা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে (Debra Super Speciality Hospital) হইচই। তিনতলার ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন ওই মহিলা। মানসিক ভারসাম্যহীন হওয়ায় ওই মহিলা এই কাণ্ড ঘটিয়েছেন বলেই মনে করা হচ্ছে।

হাসপাতাল সূত্রে খবর, খড়গপুর থানার কনিকা গ্রামের বাসিন্দা বছর চল্লিশের মন্টু সিং গত তিনদিন ধরে ডেবরা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভরতি হন। অসুস্থ ওই ব্যক্তির পাশে রবিবার রাতে তাঁর মা কাজল সিং ছিলেন। হঠাৎই মধ্যরাতে হাসপাতাল কর্তৃপক্ষ খবর পায়, চিকিৎসাধীন ওই ব্যক্তির মা কাজল সিং হাসপাতালের তিনতলার ছাদের জানালা দিয়ে নিচে ঝাঁপ দিয়েছেন। খবর পেয়ে হাসপাতাল কর্তৃপক্ষ ওই মহিলাকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভরতি করেন। আঘাত অত্যন্ত গুরুতর ছিল ওই মহিলার। সোমবার সকালে জীবনযুদ্ধে হার মানেন তিনি। মৃত্যু হয় তাঁর।

[আরও পড়ুন: তৃণমূলের সঙ্গে আঁতাতের অভিযোগে BJP নেতাকে বেধড়ক মার কর্মীদের, ধুন্ধুমার মথুরাপুরে]

খবর পেয়ে ডেবরা থানার পুলিশ আধিকারিকরা হাসপাতালে যান। মহিলার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খড়গপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়। মৃত কাজল সিং মানসিক ভারসাম্যহীন বলেই মনে করা হচ্ছে। সে কারণেই তিনি হাসপাতালের ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন। তবে পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। মানসিক ভারসাম্যহীন থাকার কারণে আত্মহত্যা নাকি এর পেছনে অন্য কোনো কারণ রয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। একটি অস্বাভাবিক মামলা রুজু করে ঘটনার তদন্ত চলছে।

[আরও পড়ুন: ঝাড়ফুঁকের নামে তরুণীকে বারবার ‘ধর্ষণ’, মঙ্গলকোটে গ্রেপ্তার ওঝা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে