BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কনভয়ের সামনে ফের ‘জয় শ্রীরাম’ ধ্বনি, চামড়া গুটিয়ে দেওয়ার নিদান মুখ্যমন্ত্রীর

Published by: Tanumoy Ghosal |    Posted: May 30, 2019 7:52 pm|    Updated: May 30, 2019 8:00 pm

An Images

আকাশনীল ভট্টাচার্য, বারাকপুর: মেদিনীপুরের পর এবার ভাটপাড়া। ফের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কনভয়ের সামনে ‘জয় শ্রীরাম’ ধ্বনি দিলেন কয়েকজন যুবক। ঘটনায় মেজাজ হারান মুখ্যমন্ত্রী। গাড়ি থেকে নেমে ওই যুবকদের মেরে চামড়া গুটিয়ে দেওয়ার হুঁশিয়ারি দেন তিনি। কোনওমতে মুখ্যমন্ত্রীকে শান্ত করে গাড়িতে তোলেন তাঁর সঙ্গে থাকা প্রশাসনিক আধিকারিকরা।  

[আরও পড়ুন: ‘এখানে মারলে, বিচার হবে অন্যখানে’, নৈহাটিতে রণংদেহি মমতা]

বৃহস্পতিবার নৈহাটিতে অবস্থান বিক্ষোভ কর্মসূচি ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। কলকাতা থেকে সড়কপথে নৈহাটি যাচ্ছিলেন তিনি। তাল কাটল ভাটপাড়ায়। ঘোষপাড়া রোড দিয়ে যাওয়ার সময়ে রিলায়েন্স জুটমিলের কাছে ‘জয় শ্রীরাম’ দিতে দিতে মুখ্যমন্ত্রী গাড়ি দিকে এগিয়ে আসেন কয়েকজন যুবক। দাঁড়িয়ে পড়ে কনভয়, গাড়ি থেকে নেমে পড়েন মমতা। যাঁরা ‘জয় শ্রীরাম’ ধ্বনি তুলেছিল, তাঁদের দিকে রীতিমতো তেড়ে যান তিনি। তাঁদের মেরে চামড়া গুটিয়ে দেওয়ার হুঁশিয়ারি দেন। কিন্তু, ঘটনার পর মুখ্যমন্ত্রী মমতা যখন গাড়িতে উঠতে যান, তখন ফের ‘জয় শ্রীরাম’ স্লোগান উঠে। এরপর নৈহাটির উদ্দেশ্যে রওনা হয়ে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে ভাটাপাড়ায় রাস্তার দাঁড়িয়ে যারা কনভয়ে হামলা চালানোর চেষ্টা করেছে, তাদের চিহ্নিত করার জন্য পুলিশকে নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কনভয়ের সামনে ‘জয় শ্রীরাম’ ধ্বনি অবশ্য আগেও শোনা গিয়েছে। তখন লোকসভা ভোটের প্রচার চলছে। খড়গপুর থেকে চন্দ্রকোনা রোডে যাচ্ছেন মুখ্যমন্ত্রী। তাঁকে দেখার জন্য রাস্তা দু’ধারে ভিড় করেছেন বহু মানুষ। একদল আবার কনভয়ের পিছনে ছুটছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, যে দলটি মুখ্যমন্ত্রীর কনভয়ে পিছনে ছুটছিল, তাঁদের মধ্যে কয়েকজন চেঁচিয়ে বলে উঠে, ‘জয় শ্রীরাম’। সেবারও গাড়ি থেকে নেমে ওই যুবকদের ধমক দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

দেখুন ভিডিও:

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement