BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

খুন নাকি দুর্ঘটনা? কোচবিহারে পরিত্যক্ত গাড়ি থেকে ঝলসানো দেহ উদ্ধার ঘিরে ঘনীভূত রহস্য

Published by: Sayani Sen |    Posted: December 1, 2021 12:19 pm|    Updated: December 3, 2021 12:00 pm

Person died after being burnt inside a car in Cooch Behar । Sangbad Pratidin

বিক্রম রায়, কোচবিহার: শীতের রাত। প্রায় শুনশান চতুর্দিক। আচমকাই আর্তনাদ। বুক ফাটা চিৎকার শুনে আতঙ্কিত হয়ে পড়েন এলাকাবাসী। তবে চিৎকার চেঁচামেচি শুনে ঘরে বসে থাকতে পারেননি কেউ। বাড়ি থেকে বেরিয়ে শব্দ শুনে গাড়ির সার্ভিস সেন্টারের কাছে পৌঁছন স্থানীয় বাসিন্দারা। অবাক হয়ে যান তাঁরা। দেখেন দাউদাউ করে জ্বলছে একটি গাড়ি। আর তার ভিতরে অগ্নিদগ্ধ অবস্থায় পড়ে রয়েছেন একজন। ভয়ংকর এই ঘটনাকে কেন্দ্র করে কোচবিহারের (Cooch Behar) চকচকার বাবুরহাট এলাকায় চাঞ্চল্য। কীভাবে এই ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ।

কোচবিহারের চকচকার বাবুরহাট এলাকায় গাড়ির সার্ভিস সেন্টার রয়েছে। সেখানেই দীর্ঘদিন ধরে একটি গাড়ি রাখা থাকত। ওই পরিত্যক্ত গাড়িটিতেই আগুন জ্বলতে দেখেন স্থানীয়রা। তার ভিতরে আগুনে ঝলসানো অবস্থায় একজন দাপাদাপি করছিলেন। তা দেখেই কোতোয়ালি থানায় খবর দেওয়া হয়। 

[আরও পড়ুন: নোদাখালিতে বাজি কারখানায় বিস্ফোরণ, আগুনে ঝলসে মৃত অন্তত ৩]

স্থানীয়দের দাবি, “আচমকাই রাতে চিৎকার শুনতে পাই। ভেবেছিলাম কিছু একটা হয়েছে। কাছে এসে দেখলাম পরিত্যক্ত গাড়িতে কেউ একটা পুড়ে যাচ্ছেন।” কোতোয়ালি থানার পুলিশ খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে পৌঁছন। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়।

পরিত্যক্ত গাড়ি থেকে অগ্নিদগ্ধ দেহ উদ্ধারের ঘটনায় রহস্য দানা বেঁধেছে। দেহটি পুরুষ নাকি মহিলার, তা এখনও স্পষ্ট নয়। নিহতের পরিচয়ও জানা যায়নি। খুন নাকি দুর্ঘটনা, কী কারণে এমন ঘটনা ঘটল তা এখনও জানা যায়নি। এলাকায় কেউ নিখোঁজ ছিলেন কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। 

[আরও পড়ুন: ‘আশীর্বাদ’ হয়ে দাঁড়াতে পারে ওমিক্রন! কেন এমন দাবি করছেন বিশেষজ্ঞরা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে