BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ধূপগুড়ির দুর্ঘটনাগ্রস্তদের পাশে মোদি-মমতা, ঘোষণা আর্থিক সাহায্যের

Published by: Paramita Paul |    Posted: January 20, 2021 11:29 am|    Updated: January 20, 2021 1:02 pm

An Images

নন্দিতা রায়, নয়াদিল্লি: ধূপগুড়ির ডাম্পার দুর্ঘটনায় (Road Accident) মৃতদের পরিবারের পাশে দাঁড়ালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দুর্ঘটনাগ্রস্ত পরিবারের পাশে দাঁড়িয়ে বুধবার আর্থিক সাহায্যের ঘোষণা করেন তিনি। টুইট করে সমবেদনা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও (CM Mamata Banerjee)। পরে পুরুলিয়ার সভা থেকে আর্থিক সাহায্যের কথা ঘোষণা করেন তিনি। 

টুইট করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দুর্ঘটনায় মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানান। তাঁদের পাশে থাকার আশ্বাস দেন। পাশাপাশি জখমদের দ্রুত আরোগ্য কামনা করেন তিনি। দুর্ঘটনাগ্রস্ত পরিবারগুলির জন্য আর্থিক সাহায্যের বন্দোবস্তও করেন তিনি। ধূপগুড়ির দুর্ঘটনায় মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা আর্থিক সাহায্য করা হবে। আহতদের ৫০ হাজার টাকা আর্থিক সাহায্য করবে কেন্দ্র।

[আরও পড়ুন : ‘গাড়িতে দু’ঘণ্টা আটকে ছিলাম, বাঁচব ভাবিনি’, ধুপগুড়ি দুর্ঘটনার অভিজ্ঞতা জানালেন জখম চালক]

ভয়াবহ দুর্ঘটনায় শোকস্তব্ধ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। টুইটারে তিনি লেখেন, “ধূপগুড়িতে বাস দুর্ঘটনা অত্যন্ত দুঃখজনক। মৃত ব্যক্তিদের পরিবারের প্রতি আমার সমবেদনা। আহতদের দ্রুত আরোগ্য কামনা করি।” উল্লেখ্য, স্থানীয় বিধায়ক মুখ্যমন্ত্রীকে দুর্ঘটনার কথা জানিয়েছিলেন। পুরুলিয়ার সভা থেকে মুখ্যমন্ত্রী জানান, অরূপ বিশ্বাসকে ধূপগুড়ি যাচ্ছেন। দুর্ঘটনাগ্রস্ত প্রত্যেকের খোঁজ নেওয়া হয়েছে। মৃতদের জন্য আড়াই লক্ষ টাকা , আহতদের ৫০, অল্প আহতদের ২৫ হাজার টাকা আর্থিক সাহায্যের কথা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন : ধূপগুড়িতে পাথরবোঝাই ডাম্পারের নিচে চাপা পড়ল দু’টি গাড়ি, মৃত ১৪]

মঙ্গলবার রাতে একটি পাথরবোঝাই ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায়। আর সেই ওভারলোডেড ডাম্পারের নিচে চাপা পড়ে যাত্রীবোঝাই দু’টি ছোট গাড়ি। দুর্ঘটনায় এখনও পর্যন্ত ১৪ জনের মৃত্যুর খবর মিলেছে। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে আরও অন্তত ১৫ জন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement