BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পরপর দুই অভিযানে উদ্ধার বিপুল আগ্নেয়াস্ত্র, ধৃত অস্ত্র ব্যবসায়ী-সহ পাঁচ

Published by: Paramita Paul |    Posted: February 7, 2020 11:37 am|    Updated: February 7, 2020 11:37 am

Police arrested six criminals with guns from Baruipur.

দেবব্রত মণ্ডল, বারুইপুর: পরপর দু’টি অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করল পুলিশ। বৃহস্পতিবার রাতের অভিযানে ধৃত এক অস্ত্র ব্যবসায়ী-সহ পাঁচ দুষ্কৃতী। তাদের কাছ থেকে বিপুল আগ্নেয়াস্ত্র ও কার্তুজ উদ্ধার হয়েছে। পুলিশ সূত্রে খবর, বারুইপুরের জীবনতলা এলাকায় পাঁচ দুষ্কৃতী ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়েছিল। বিশেষ সূত্রে খবর পেয়ে তাদের হাতেনাতে পাকড়াও করে পুলিশ। অন্যদিকে বকুলতলা এলাকা থেকে অস্ত্র পাচারের সময় আরও এক অস্ত্র ব্যবসায়ীকে ধরে ফেলে পুলিশ। শুক্রবার তাদের আলিপুর আদালতে তোলা হবে।  

জানা গিয়েছে, বৃহস্পতিবার গভীর রাতে জীবনতলা থানার পুলিশ দেউলি এলাকায় হানা দেয়। সেখানে একটি ভেড়ির কাছে পাঁচ কুখ্যাত দুষ্কৃতীরা জড়ো হয়েছিল। পুলিশ হানা দিয়ে হাতেনাতে পাকড়াও করে তাদের। এদের মধ্যে দুজন এর আগে ডাকাতি ও অস্ত্র পাচারের অভিযোগে গ্রেপ্তার হয়েছিল। ধৃতরা হল শওকত মোল্লা, গোলাম মোল্লা, আতিয়ার রহমান , হাবিবুর মোল্লা, ও শরিফুল মল্লিক। ধৃত দুষ্কৃতীদের কাছ থেকে একটি দেশি একনলা বন্দুক ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে পুলিশ। জেরাতে তারা জানিয়েছে, ডাকাতির উদ্দেশ্যে তারা জড়ো হয়েছিল।

[আরও পড়ুন : বার্নপুরে ফের বিধ্বংসী আগুন, পুড়ে ছাই ১৪টি ঝুপড়ি]

অন্যদিকে, বারুইপুর জেলা পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপ জয়নগরের বকুলতলা থানার পাঁচ নম্বর মনিরতট এলাকায় হানা দিয়ে সেলিম দর্জি নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। তার কাছ থেকে তিনটি ওয়ান শটার বন্দুক ও চার রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। এই সমস্ত অস্ত্রগুলি বিভিন্ন জায়গা বিক্রির উদ্দেশ্যে নিয়ে আসছিল। রাস্তার মধ্যেই অস্ত্র-সহ তাকে গ্রেপ্তার করা হয়।

[আরও পড়ুন : পাপড়ির সঙ্গে ঘর বাঁধতেই অধ্যাপককে খুন মেধাবি অজয়ের, পুরুলিয়া কাণ্ডে নয়া তথ্য]

জিবনতলা ও বকুলতলা থানার তরফে  ধৃতদের শুক্রবার  আলিপুর আদালতে তোলা হবে। ধৃতদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। অস্ত্র আইনেও মামলা রুজু করেছে পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে