BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Rampurhat Incident: বগটুইয়ে উপপ্রধান ভাদু শেখ খুনে জারি ধরপাকড়, গ্রেপ্তার আরও ৩

Published by: Sayani Sen |    Posted: March 30, 2022 9:00 am|    Updated: March 30, 2022 9:28 am

Police arrested three people in Bhadu Sheikh murder case । Sangbad Pratidin

নন্দন দত্ত, সিউড়ি: ভাদু শেখ খুনে (Bhadu Sheikh Murder Case) জারি ধরপাকড়। গ্রেপ্তার আরও তিনজন। শেরা শেখ, সঞ্জু শেখ ও রাজা শেখ নামে তিন অভিযুক্তকে গ্রেপ্তার করে বীরভূম (Birbhum) জেলা পুলিশ। মালদহ, রামপুরহাট ও ঝাড়খণ্ড সীমানা থেকে গ্রেপ্তার করা হয় তাদের।

গত ২১ মার্চ রাতে বীরভূমের রামপুরহাটের বগটুই (Bagtui) মোড়ে বোমা মেরে খুন করা হয় বড়শাল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ভাদু শেখ। এই ঘটনায় ১০ জনের নামে লিখিত অভিযোগ দায়ের হয়। আগেই হানিফ শেখ নামে একজনকে গ্রেপ্তার করা হয়। উপপ্রধান ভাদু শেখ হত্যা কাণ্ডের তদন্ত সিবিআই নাকি পুলিশই করবে, তা নিয়ে গত সোমবার কলকাতা হাই কোর্টের (Calcutta High Court) প্রধান বিচারপতি প্রকাশ শ্রীবাস্তব ও বিচারপতি রাজর্ষি ভরদ্বাজের ডিভিশন বেঞ্চে মামলা দায়ের হয়েছে। এখনও সেই মামলায় কোনও রায় দেয়নি হাই কোর্ট। তারই মাঝে মঙ্গলবার আরও ৩ জনকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃতদের বুধবার রামপুরহাট মহকুমা আদালতে তোলা হবে। এফআইআরে নাম থাকা বাকি অভিযুক্তদের খোঁজেও চলছে জোর তল্লাশি। 

[আরও পড়ুন: ছন্দে ফিরেছে স্কুল, ষষ্ঠ থেকে দশম শ্রেণির পরীক্ষার সূচি ঘোষণা পর্ষদের]

এদিকে, বগটুই কাণ্ডের তদন্তভার নেওয়ার পর থেকেই তৎপর সিবিআই (CBI)। বহুবার ঘটনাস্থলে গিয়েছেন আধিকারিকরা। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহও করেছেন তাঁরা। এই ঘটনায় ধৃতদেরও দফায় দফায় রামপুরহাটে অস্থায়ী ক্যাম্পে জেরা করে সিবিআই। এই ঘটনায় এবার ২ দমকল আধিকারিককে তলব কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার। ঘটনার রাতে ঠির রী ঘটেছিল, তা জানতেই তাঁদের তলব করা হবে। ওই দমকল আধিকারিকদের বয়ান রেকর্ড করা হবে।

তদন্তভার নেওয়ার পর থেকে বগটুই কাণ্ডে এখনও পর্যন্ত কাউকেই গ্রেপ্তার করেনি সিবিআই। মঙ্গলবার সকালে বগটুই গ্রামের বিভিন্ন জায়গায় তল্লাশি অভিযানও জারি রেখেছে সিবিআই। পলাতক অভিযুক্তদের খোঁজে বাড়ি বাড়ি ঘুরছেন আধিকারিকরা। 

[আরও পড়ুন: রোগীকে ২৪ লক্ষ টাকা বিল ধরাল কলকাতার হাসপাতাল! অভিযোগ পেয়েই তদন্তে স্বাস্থ্য কমিশন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে