১০ ফাল্গুন  ১৪২৬  রবিবার ২৩ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১০ ফাল্গুন  ১৪২৬  রবিবার ২৩ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগ। গ্রেপ্তার লাভপুরের বিজেপি বিধায়ক মনিরুল ইসলামের ভাই ও তাঁর ঘনিষ্ঠ। বিধায়ক মনিরুল ইসলামের ভাই নুরুল ইসলাম এবং তার ঘনিষ্ঠ হিসেবে পরিচিত আনারুল ইসলামকে গ্রেপ্তার করে লাভপুর থানার পুলিশ। সোমবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। তাঁদের দু’জনের বিরুদ্ধেই চাকরি দেওয়ার নাম করে একাধিক জায়গা থেকে টাকা নেওয়ার অভিযোগ রয়েছে।

লাভপুর এবং তার সংলগ্ন এলাকা গুলি থেকে প্রাইমারি এবং পঞ্চায়েতে চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা তোলেন তারা। এই নিয়ে লাভপুর থানায় একাধিক অভিযোগ দায়ের হয়। আর সেই অভিযোগের ভিত্তিতে লাভপুর থানার পুলিশ তাদের গ্রেপ্তার করে। মঙ্গলবার তাদের বোলপুর মহকুমা আদালতে তোলা হয়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নুরুল ইসলামের সেই ভাবে এর আগে কোন অভিযোগ না থাকলেও আনারুলের বিরুদ্ধে একাধিক অভিযোগ ছিল। তার ভিত্তিতেই দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

[আরও পড়ুন: নির্মীয়মাণ স্কুলবাড়িতে মাদ্রাসার বোর্ড, গোষ্ঠী সংঘর্ষে ধুন্ধুমার গোবরডাঙা]

উল্লেখ্য, লাভপুরে সিপিএম সমর্থকদের খুনের মামলায় গত বছর ডিসেম্বর মাসে সাপ্লিমেন্টারি চার্জশিটে মনিরুলের নাম উল্লেখ করেছে পুলিশ। নাম রয়েছে বিজেপি নেতা মপকুল রায়েরও। এবার চাকরি দেওয়ার নামে প্রতারণার ঘটনায় মনিরুলের ভাই ও তার ঘনিষ্ঠকে গ্রেপ্তার করল পুলিশ। বিজেপির অভিযোগ, ইচ্ছাকৃত ভুয়ো মামলায় দলের নেতা-কর্মীদের ফাঁসানো হচ্ছে। কাঠগড়ায় তোলা হয়েছে পুলিশ-প্রশাসনকে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং