২২  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৭ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লকডাউনে মিষ্টির দোকান বন্ধ করতে গেলে পুলিশকে হেনস্তা, গ্রেপ্তার তৃণমূল কাউন্সিলর

Published by: Subhamay Mandal |    Posted: March 24, 2020 4:16 pm|    Updated: March 24, 2020 4:16 pm

Police Arrests TMC Councillor for heckling Cops

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে সোমবার বিকেল থেকে রাজ্যে লকডাউন ঘোষণা করেছে সরকার। ১৪৪ ধারা জারি হয়েছে সর্বত্র। কিন্তু সরকারি ফরমান উপেক্ষা করে মিষ্টির দোকান খোলা রাখা হল কোন্নগরে। পুলিশ দোকান বন্ধ করতে গেলে স্থানীয় কাউন্সিলর বাধা দেন। যার জেরে গ্রেপ্তার করা হল ওই কাউন্সিলরকে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ধারা-সহ আরও অন্যান্য ধারায় মামলা রুজু করা হয়েছে।

জানা গিয়েছে, উত্তরপাড়ার বিধায়ক প্রবীর ঘোষালের ছায়াসঙ্গী তথা কোন্নগর পুরসভার কাউন্সিলর তন্ময় দেবের অভিযোগ উঠেছে পুলিশকে হেনস্তা করার। লকডাউন উপেক্ষা করে কোন্নগরে দেশপ্রাণ মিষ্টান্ন ভাণ্ডার দোকান খোলা রেখে ব্যবসা করছিলেন। সেই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। উত্তরপাড়া থানার পুলিশ সেই মিষ্টির দোকান বন্ধ করতে গেলে তন্ময় দেব বাধা দেন বলে অভিযোগ। পুলিশকে হেনস্তাও করেন বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় মানবিক লকেট, চিকিৎসা খাতে ১ কোটি দিলেন সাংসদ]

রাজ্যের শাসকদলের কাউন্সিলরের এই ভূমিকায় নিন্দার ঝড় সর্বত্র। পুলিশ সূত্রে খবর, IPC ১৮৮ এবং অন্যান্য ধারায় মামলা দেওয়া হয়েছে অভিযুক্ত কাউন্সিলরকে। ওয়াকিবহাল মহলের প্রশ্ন, একজন দায়িত্বশীল জনপ্রতিনিধি হয়ে তিনি যদি আইন না মানেন তাহলে বাকিরা কী শিখবে। জানা গিয়েছে, তিনি থানায় গিয়েও ঔদ্ধত্য দেখান। নিজের মোবাইল থেকে দলের নেতাদের ফোন করে বিষয়টি জানানোর চেষ্টা করেন। সেইসময় পুলিশ তাঁর ফোন কেড়ে নেয়। পুলিশের এই ভূমিকায় সাধুবাদ জানিয়েছেন কোন্নগরের বিশিষ্ট মানুষেরা। পরে নিজের দোষ স্বীকার করায় থানা থেকে ব্যক্তিগত বন্ডে জামিন পান তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে