BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২১ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

স্কুলের মাঠে মদ্যপানের আসর! পুলিশি অভিযানে ধরা পড়ে তুমুল তর্কাতর্কি শিক্ষকের, গ্রেপ্তার ৩

Published by: Sucheta Sengupta |    Posted: May 9, 2022 12:35 pm|    Updated: May 9, 2022 4:55 pm

Primary School Teacher drinking at school compound with friends, Police arrested three | Sangbad Pratidin

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: স্কুলের মাঠেই মদ্যপানের (Drink) আসর শিক্ষকদের! পুলিশের তল্লাশিতে কুকীর্তি ফাঁস হওয়ার পর আবার আত্মপক্ষ সমর্থনে শিক্ষক ও তার বন্ধুরা পুলিশের সঙ্গে বচসায় জড়ালেন। উত্তর ২৪ পরগনার বাগদার (Bagda) ঘটনায় গ্রেপ্তার তিনজন। তার মধ্যে একজন প্রাথমিক শিক্ষক (Teacher), বাকি ২ জন তাঁর সঙ্গী। ঘটনা ঘিরে তুমুল উত্তেজনা মামা-ভাগিনা বাপুজী বিদ্যাপীঠে। শিক্ষকের এহেন কীর্তিতে ক্ষুব্ধ অভিভাবকরাও।

ধৃত শিক্ষক প্রীতম মণ্ডল

ঘটনা রবিবার সন্ধেবেলার। উত্তর ২৪ পরগনার বাগদা থানার পুলিশ এলাকায় টহল দিতে দিতে মামাভাগিনা বাপুজী বিদ্যাপীঠের মাঠে পৌঁছয়। মাঠে বসে তিনজনকে মদ্যপান করতে দেখেন তারা। তাঁদের পুলিশ নিষেধ করে। তাতে উলটে বাগদা নিলাবাকুঠি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক প্রীতম মণ্ডল পুলিশের সঙ্গে বচসায় জড়ান। তাঁর বক্তব্য, স্কুলের মাঠে বসে মদ্যপান বেআইনি নয়। পুলিশের সঙ্গে অভব্য আচরণেরও অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। প্রীতম মণ্ডলের সঙ্গে পুলিশের সঙ্গে তর্কাতর্কি করেন তার দুই বন্ধু নীলমণি মণ্ডল ও নির্মল মণ্ডল। পরে এঁদের তিনজনকেই গ্রেপ্তার করে পুলিশ।

এই স্কুলের মাঠে বসে চলছিল শিক্ষকদের মদ্যপান

[আরও পড়ুন: দাঁড়িয়ে থাকা লরিতে ধাক্কা গাড়ির, প্রাণ গেল বাংলার ২ লোকসংগীত শিল্পীর]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রীতম শুধু শিক্ষকই নন, মামাভাগিনা বাপুজী বিদ্যাপীঠের প্রাক্তন ছাত্রও। দুই বন্ধুকে নিয়ে স্কুলের মাঠে বসে মদ্যপান করছিলেন বলে পুলিশ গ্রেপ্তার (Arrest)করে। আজ তাঁদের বনগাঁ মহকুমা আদালতে পাঠিয়েছে বাগদা থানার পুলিশ। প্রীতম মণ্ডল প্রথমে পুলিশের সঙ্গে তর্ক করলেও গ্রেপ্তার হওয়ার পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে জানান, তিনি এমন ঘটনা ঘটিয়ে অনুতপ্ত। এখন তাঁর খারাপ লাগছে।

[আরও পড়ুন: ১৮ বছরেও কাজ এগোয়নি, সিবিআই দায়িত্ব ছাড়লে হারানো নোবেল খোঁজার তদন্তে তৈরি রাজ্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে