Advertisement
Advertisement
Raiganj By Election

ভোট দিতে গিয়ে ভিডিও করলেন মহিলা, বেরিয়ে দেখালেন TMC নেতাকে! শোরগোল রায়গঞ্জে

ব্যাপারটা ঠিক কী?

Raiganj By Election: A woman recorded video while casting vote in Raiganj
Published by: Tiyasha Sarkar
  • Posted:July 10, 2024 3:06 pm
  • Updated:July 10, 2024 4:42 pm

শংকরকুমার রায়, রায়গঞ্জ: ভোট দিতে গিয়ে ভিডিও করলেন মহিলা! বেরিয়ে তা দেখালেন তৃণমূল নেতাকে। ঘটনাকে কেন্দ্র করে প্রবল শোরগোল রায়গঞ্জে। কীভাবে নিরাপত্তাবেষ্ঠনী এড়িয়ে মোবাইল নিয়ে ওই মহিলা ভিতরে প্রবেশ করলেন? কেনই বা ভিডিও দেখালেন তৃণমূল নেতাকে, তা নিয়ে উঠছে প্রশ্ন।

বুধবার রাজ্যের চার বিধানসভা আসনে চলছে উপনির্বাচন। তার মধ্যে রয়েছে রায়গঞ্জ। সকাল থেকেই রায়গঞ্জের বিভিন্ন প্রান্ত থেকে অশান্তির খবর প্রকাশ্যে আসছে। এরই মাঝে চাঞ্চল্যকর দৃশ্য। দেখা গেল বুথ থেকে বেরিয়ে এক মহিলা ফোনে কিছু একটা দেখালেন। ঘটনাস্থল কাঞ্চনপল্লির ১৬ নম্বর ওয়ার্ড। ব্যাপারটা ঠিক কী? জানা গিয়েছে, ভোট দেওয়ার ভিডিও করেছেন ওই মহিলা। তা বেরিয়ে দেখান তৃণমূল নেতাকে। মোটের উপর তৃণমূল নেতার কাছে এটাই প্রমাণ করার চেষ্টা করলেন যে, তিনি শাসকদলকেই ভোট দিয়েছেন। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই শোরগোল পড়ে যায়।

Advertisement

[আরও পড়ুন: নজির গড়া পারফরম্যান্সে দুরন্ত ইয়ামাল, ফ্রান্সকে ছিটকে ইউরো ফাইনালে স্পেন]

ওই মহিলার দাবি, তিনি ভয়ে একাজ করেছেন। শুধু এদিন না, লোকসভা নির্বাচনেও নাকি ভিডিও করেছিলেন তিনি। কিন্তু নজরদারি এড়িয়ে কীভাবে ফোন নিয়ে বুথে ঢুকলেন, কেন কারও চোখে পড়ল না, তা নিয়ে উঠছে প্রশ্ন। প্রসঙ্গত, এদিন রায়গঞ্জের একাধিক জায়গা থেকে অশান্তির খবর প্রকাশ্যে এসেছে। ৭ ও ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দাদের হুমকি দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা ভোটারদের আশ্বস্ত করে বুথে আনার চেষ্টা করে। বুথে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন বিজেপি প্রার্থী।

Advertisement

[আরও পড়ুন: টিম ইন্ডিয়ার ব্যাটিং ও বোলিং কোচ হিসেবে কাকে পছন্দ? জানিয়ে দিলেন গম্ভীর

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ