BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বান্ধবীর সঙ্গে বহিষ্কৃত সিপিএম সাংসদ ঋতব্রতর ঘনিষ্ঠ ছবি ভাইরাল

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 25, 2017 6:24 am|    Updated: September 27, 2019 6:31 pm

Ritabrata Banerjee’s intimate pic with ‘girlfriend’ goes viral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিপিএম থেকে সদ্যই বহিষ্কৃত হয়েছেন। তাতে অবশ্য বিশেষ হেলদোল নেই ঋতব্রত বন্দ্যোপাধ্যায়ের। তিনি আপাতত আমস্টারডামে অন্তরঙ্গ সময় কাটাচ্ছেন তাঁর বান্ধবীর সঙ্গে। ঋতব্রত ও তাঁর বান্ধবীর সেই ঘনিষ্ঠ ছবিই ভাইরাল হয়ে গিয়েছে ইন্টারনেটে। এক নয়, একসঙ্গে প্রায় আধডজন ছবি পোস্ট করেছেন জনৈক মহিলা, যিনি নিজেকে ঋতব্রতর হবু স্ত্রী বলে উল্লেখ করেছেন টুইটারের ‘বায়ো’তে।

আমস্টারডামে বহিষ্কৃত সিপিএমের রাজ্যসভার সাংসদকে স্রেফ ছুটি কাটাতে দেখা যাচ্ছে হালকা মেজাজে। আর একটি ছবিতে বান্ধবীর সঙ্গে চুম্বনরত অবস্থায় দেখা যাচ্ছে তাঁকে। বোঝাই যাচ্ছে, বেশ খোশমেজাজেই রয়েছেন তিনি। বিলাসবহুল জীবনযাত্রার জন্য সমালোচিত এই নেতার বিরুদ্ধে নারীঘটিত কেচ্ছার অভিযোগ রয়েছে বিস্তর। এমনকী রাজ্য পুলিশের কাছে তাঁর বিরুদ্ধে বেশ কয়েকটি এরকম অভিযোগও রয়েছে। কিন্তু ‘প্রভাবশালী’ ঋতব্রতর টিকি ছুঁতে পারেনি পুলিশ। সর্বহারা দলের এক নেতার ব্যয়বহুল জীবনযাত্রা নিয়ে প্রশ্ন তোলায় দলেরই এক কর্মীর চাকরি খেয়ে নেওয়ার চেষ্টা করে বলে অভিযোগ ওঠে। পাশাপাশি ছিল শৃঙ্খলাভঙ্গ, দলবিরোধী মন্তব্যের অভিযোগও। যার জেরে সম্প্রতি সর্বসম্মতভাবে দলের এই ‘তরুণ তুর্কি’কে ছেঁটে ফেলে সিপিএম। মহিলাঘটিত কেচ্ছা, হিসাব বহির্ভূত আয়, সর্বহারাদের নেতা সাজার অছিলায় বিলাসবহুল জীবনযাপন, সাংসদ পদের অপব্যবহার করে তোলা আদায়ের মতো বহু অভিযোগ তাঁর বিরুদ্ধে রয়েছে।

[দলবিরোধী মন্তব্যের জেরে ঋতব্রতকে বহিষ্কার করল সিপিএম]

ছবি সৌজন্যে টুইটার
ছবি সৌজন্যে টুইটার

তবে সিপিএম থেকে বহিষ্কারের পর এখন যেন অনেকটাই চাপমুক্ত তিনি। বিজেপি বা কংগ্রেসে যোগ দেওয়া নিয়েও চলছে জল্পনা। সম্প্রতি একটি টিভি শোয়ে গিয়ে আশঙ্কা প্রকাশ করেন, তাঁকে নাকি দলেরই বিরোধী গোষ্ঠীর নেতারা খুন করতে পারে। তাই কলকাতা থেকে বিদায় নিচ্ছেন তিনি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবি কিন্তু বলছে অন্য কথা। চুম্বনরত অবস্থায় ছবিটির ক্যাপশনে লেখা, ‘অন্য মেজাজে ঋতব্রত’। সত্যি অন্য মেজাজ। বাংলার রাজনীতিতে অন্তত কোনও নেতাকে এভাবে ব্যক্তিগত জীবনের ছবি প্রকাশ্যে আনতে দেখা যায়নি। এর আগে মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও কংগ্রেস নেতা দ্বিগ্বিজয় সিং ও তাঁর প্রেমিকা অমৃতা রাইয়ের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি প্রকাশ্যে আসার পর বিতর্ক শুরু হয়েছিল। এবার সেই তালিকাতে ঋতব্রতর নামও যোগ হয় কি না, সেটাই দেখার।

[দলের বিরুদ্ধে মুখ খুলে খুন হওয়ার আশঙ্কা, কলকাতা ছাড়লেন ঋতব্রত]

ritabrata
ছবি সৌজন্যে টুইটার

[মুকুল রায়ের নতুল দলেই কি এবার ঋতব্রত?]

[সব ছবি টুইটার থেকে সংগৃহীত। ছবিগুলির সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল।] 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে