BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পুলিশের টহলদারি ভ্যানে ধাক্কা ট্রেলারের, এসআই-সহ মৃত ৩

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 6, 2018 6:10 am|    Updated: January 6, 2018 6:47 am

An Images

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: সিভিক ভলান্টিয়ারদের অ্যাটেনডেন্স দেখছিলেন সাব ইনস্পেক্টর। রাস্তায় দাঁড়িয়ে ছিল পুলিশের গাড়িটি। আচমকাই টহলদারি ভ্যানে ধাক্কা মারে একটি ট্রেলার। ঘটনাস্থলে মৃত্যু হয় এসআই, কনস্টেবল ও গাড়ির চালকের। এক অফিসার ও পুলিশকর্মীর মৃত্যুতে পুরুলিয়া জেলা পুলিশে শোকের আবহ।

পুরুলিয়া দুর্ঘটনা.jpg 2

[ফের নেওড়ায় রয়্যাল বেঙ্গল টাইগার, পরপর তিন ক্যামেরায় মিলল খোঁজ]

শুক্রবার গভীর রাতে ধানবাদ-জামশেদপুর ৩২ নম্বর জাতীয় সড়কে আড়ষা থানার টহলদারি ভ্যানটি দাঁড়িয়েছিল। গাড়িতে ছিলেন এসআই অরূপ কুমার চেল (৪৬)।  কনস্টেবলের রমানাথ মাহাতো (৫৯), গাড়ির চালক সহদেব গড়াই (২২) এবং কনস্টেবল অনিল তামাং। আড়শার ধানাড়া মোড়ের পাশে দাঁড়িয়ে থাকা ওই ভ্যানটির পিছনে আচমকা জামশেদপুরমুখী একটি ট্রেলার ধাক্কা মারে। ঘটনাস্থলে প্রথম তিনজন মারা যান। কনস্টেবল অনিল তামাং জখম হন। তাঁকে পুরুলিয়া দেবেন মাহাতো সদর হাসপাতালে ভরতি করা হয়েছে। দুর্ঘটনাগ্রস্ত ট্রেলারটি রাস্তায় উলটে যায়। দুর্ঘটনার অভিঘাতে পুলিশের গাড়িটিও কয়েকবার উলটে পড়ে যায়। তবে ট্রেলারের চালক ও খালাসি পলাতক। গভীর রাতে ঘটনাস্থলে যান পুরুলিয়ার পুলিশ সুপার জয় বিশ্বাস। তিনি জানান অত্যন্ত মর্মান্তিক ঘটনা। কী কারণে ধাক্কা তা খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে দৃশ্যমানতা কম থাকার কারণে এই দুর্ঘটনা। নিহতরা আড়ষা থানার সঙ্গে যুক্ত ছিলেন। এই ঘটনা য় জেলা পুলিশে শোকের আবহ তৈরি হয়েছে। যে এলাকায় দুর্ঘটনা ঘটে তার পাশে একটি  সিভিক পোস্ট রয়েছে। এসআই অরূপ চেল গাড়িতে বসে অ্যাটেনডেন্স চেক করছিলেন। ট্রেলারটি ধাক্কা মারার মুহূর্তে এক সিভিক দেখতে পেয়ে সরে গিয়েছিল। কিন্তু পুলিশকর্মীদের বাঁচানো যায়নি।

পুরুলিয়া দুর্ঘটনা

[হারায়নি সততা, টাকা ভরতি ব্যাগ ফেরালেন টোটো চালক]

জানা গিয়েছে অরূপ কুমার চেল একাধিক মাওবাদী উপদ্রুত এলাকায় কাজ করেছিলেন। দক্ষতার সঙ্গে তিনি মাওবাদী দমনের কাজ করেছেন। এই নিয়ে পুলিশ মহলে তাঁর সুনামও ছিল। হাসিখুশি স্বভাবের হওয়ায় সহকর্মীদের মধ্যে জনপ্রিয় ছিলেন অরূপবাবু। তাঁর বাড়িপুরুলিয়া শহরের নডিহা এলাকায়। কোটশিলায় থাকতেন নিহত কনস্টেবল রমানাথ মাহোতো। গাড়ির চালক সহদেবের বাড়ি আড়শা থানা এলাকায়।

জামুড়িয়ায় দুর্ঘটনায় গাড়ি
জামুড়িয়ায় দুর্ঘটনায় গাড়ি

[‘বেলপাতা’ থেকে ‘ফাঁসির দড়ি’, জুয়ার ফাঁসে সর্বস্বান্ত গেরস্ত থেকে গৃহিণী]

এদিকে আসানসোলের জামুয়িড়ার সাতসকালে দুর্ঘটনা। জামুড়িয়ার কুনস্তুরিয়া মোড়ে কুয়াশার কারণে বারো চাকার দুটি লরির মুখোমুখি সংঘর্ষ হয়। একটি লরি বহরমপুর থেকে আসানসোলের দিকে আসছিল। আর একটি লরি যাচ্ছিল রানিগঞ্জ থেকে কুনুস্তুরিয়ার দিকে। মুখোমুখি সংঘর্ষের জেরে রাস্তায় আটকে পড়ে দুটি গাড়ি। এর কিছু পরে ওই পথে আসা আরও একটি ডাম্পার নিয়ন্ত্রণে হারিয়ে ধাক্কা মারে। বীরভূমের পাঁচামি থেকে পাথরবোঝাই করে আসছিল ডাম্পারটি। ডাম্পারটিও নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। দুর্ঘটনায় সব মিলিয়ে চারজন আহত হয়। তাদের জামুয়িড়ার স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভরতি করা হয়েছে।

ছবি: অমিত সিং দেও ও চন্দ্রশেখর চট্টোপাধ্যায়

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement