BREAKING NEWS

৭ আষাঢ়  ১৪২৮  মঙ্গলবার ২২ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

এবার ‘বেসুরো’ বিজেপি যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ! ছাড়লেন দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ

Published by: Sayani Sen |    Posted: June 5, 2021 2:44 pm|    Updated: June 5, 2021 5:36 pm

Saumitra Khan left BJP's whatsapp group ।Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাঁকুড়ার বিষ্ণুপুরে বিজেপির সাংগঠনিক বৈঠক শনিবার। আর সেই বৈঠকে থাকার কথা দিলীপ ঘোষের। তবে ওই বৈঠকে যোগ দেবেন না বলেই জানিয়ে দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (Saumitra Khan)। ঘটনাচক্রে তার ঠিক আগেই বিজেপির একটি হোয়াটসঅ্যাপ গ্রুপও ছেড়েছেন তিনি। বৈঠকে যোগ না দেওয়া এবং হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়ার পিছনে কি অন্য কোনও কারণ রয়েছে, রাজনৈতিক মহলে জোর জল্পনা। যদিও মোবাইল বদলের ফলে হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছেন বলেই জানান শমীক ভট্টাচার্য।

শনিবার বাঁকুড়ার বিজেপির মিডিয়া সেলের হোয়াটসঅ্যাপ গ্রুপে বৈঠক প্রসঙ্গে একটি মেসেজ আসে। সেখানে জানানো হয়, ৫ জুন বিষ্ণুপুরে লাক্সারি লজে বৈঠক হবে। থাকবেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। ওই মেসেজটি দেখেন সৌমিত্র। তারপরই গ্রুপ ছেড়ে দেওয়ার কথা জানান। সেই সময় থেকেই জল্পনা তৈরি হয়। তার কিছুক্ষণের মধ্যেই সৌমিত্র খাঁ জানান বৈঠকে তিনি থাকবেন না। কেন এই সিদ্ধান্ত বিজেপি সাংসদের? তাঁর দাবি, রাজ্যে করোনা মোকাবিলায় কড়া বিধিনিষেধ জারি রয়েছে। আর সেই নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে কোনও কাজ করবেন না তিনি। তাই বৈঠকে থাকবেন না বলেই জানিয়ে দিয়েছেন। প্রশ্ন উঠছে তবে কি গেরুয়া শিবিরের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে সৌমিত্রর? তিনি কি আবারও তৃণমূলে ফিরে যাবেন? যদিও বিজেপি সাংসদের দাবি, এই মুহূর্তে দলবদলের কোনও পরিকল্পনা নেই তাঁর।

[আরও পড়ুন: সুন্দরবনে ‘র‌য়্যাল বেঙ্গল রহস্য’, বেপাত্তা দেশের একমাত্র রেডিও কলার লাগানো বাঘ]

তৃণমূল ছেড়েই বিজেপিতে যোগ দিয়েছিলেন সৌমিত্র। তাঁর স্ত্রী সুজাতাও দলবদল করে বর্তমানে তৃণমূলে রয়েছেন। বিজেপি (BJP) ছাড়ার পরই স্ত্রীর সঙ্গে দূরত্ব তৈরি হয় তাঁর। বিবাহ বিচ্ছেদের আইনি নোটিসও পাঠান সৌমিত্র। তবে সুজাতাই আবার সৌমিত্রর তৃণমূলে ফেরার জল্পনা কিছুটা উসকে দিয়েছেন। তাঁর দাবি, বাঁকুড়ার সংগঠনকে শক্ত করার ক্ষেত্রে দিলীপ ঘোষের কোনও অবদান নেই। যা করার তা সৌমিত্র করেছেন। কর্মীরা দিলীপ ঘোষকে পছন্দ করেন না বলেও দাবি তাঁর। আর সেইসব কর্মীদের সিদ্ধান্তকে মান্যতা দিতেই হয়তো সৌমিত্র হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছেন বলেই মনে করছেন সুজাতা। তিনি জানান, যে বিজেপি ঘর ভাঙায়, সেখানে থাকার দরকার নেই। তবে ফের তৃণমূলে ফিরবেন কিনা, সে সিদ্ধান্ত সৌমিত্র নেবেন বলেও জানান তিনি। যদিও 

[আরও পড়ুন: কচুরিপানা সরাতেই বেরিয়ে এল হাত-পা, মালদহের ভূতনির চরে জোড়া দেহ উদ্ধারে আতঙ্ক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement