Advertisement
Advertisement
Canning

বিবাহ বহির্ভূত সম্পর্কে টানাপোড়েনের জের! প্রেমিকাকে লক্ষ্য করে গুলি তৃণমূল কর্মীর

ব্যাপক চাঞ্চল্য ক্যানিংয়ে।

Shoot Out at canning, 1 person injured | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

Published by: Tiyasha Sarkar
  • Posted:December 1, 2023 9:00 am
  • Updated:December 1, 2023 9:19 am

দেবব্রত মণ্ডল, বারুইপুর: এবার বিবাহ বহির্ভূত সম্পর্কে টানাপোড়েনের জেরে চলল গুলি। ক্যানিংয়ে গুলিবিদ্ধ এক মহিলা। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। হাসপাতালে চিকিৎসাধীন গুলিবিদ্ধ মহিলা। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত তৃণমূল কর্মীকে।

জানা গিয়েছে, গুলিবিদ্ধ মহিলার নাম ময়না ঢালি। দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের হাসপাতাল মোড় এলাকার বাসিন্দা তিনি। অভিযুক্তের নাম ভোলা প্রসাদ। তাঁর বাড়ি ক্যানিংয়ের মিঠাখালি এলাকায়। তৃণমূল কর্মী হিসেবে পরিচিত তিনি। স্থানীয় সূত্রে খবর, দীর্ঘদিন ধরে ময়নার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল ভোলার। সম্প্রতি তাঁদের মধ্যে অশান্তি শুরু হয় বলে খবর। বৃহ্স্পতিবার রাতে তা চরম আকার নেয়।

Advertisement

[আরও পড়ুন: খাতায়-কলমে রয়েছে আবাস যোজনার বাড়ি, আদতে নেই কিছুই! ‘ভূতুড়ে’ কাণ্ড তেহট্টে]

অভিযোগ, কথা কাটাকাটির সময়ই আচমকা প্রেমিকা ময়নাকে লক্ষ্য করে গুলি চালান ভোলা। মহিলার পেটে গুলি লাগে। রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন তিনি। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে ক্যানিং হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে তাঁকে স্থানান্তরিত করা হয়েছে কলকাতার হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে তাঁর। এদিকে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত ভোলাকে। অভিযুক্ত কোথা থেকে বন্দুক পেলেন তা খতিয়ে দেখছে পুলিশ। 

Advertisement

[আরও পড়ুন: রোগ সারিয়ে দেবে বিশেষ জল! স্রেফ কুসংস্কারের বশে হিলির শিবিরে মানুষের ঢল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ