৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ভরসন্ধেয় স্বর্ণ ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি, গয়না ভরতি ব্যাগ নিয়ে উধাও দুষ্কৃতীরা

Published by: Tiyasha Sarkar |    Posted: August 14, 2020 10:08 pm|    Updated: August 15, 2020 6:28 pm

An Images

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: ভরসন্ধেয় স্বর্ণ ব্যবসায়ীকে গুলি করে তাঁর সঙ্গে থাকা ব্যাগ নিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা। ঘটনাটিকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে দুর্গাপুরের (Durgapur) বুদবুদের সুকান্তনগরে। বর্তমানে হাসপাতালে ভরতি ওই ব্যবসায়ী। তদন্তে আসানসোল-দুর্গাপুর পুলিশের পদস্থ আধিকারিকেরা।

বুদবুদের মানকর রোডের স্বর্ণ ব্যবসায়ী সমর সরকার প্রতিদিনের মতোই শুক্রবার সন্ধেয় তাঁর দোকান বন্ধ করে সোনার গয়না-সহ অনান্য সামগ্রী ব্যাগে পুড়ে বাইকে সুকান্তনগরে শ্বশুরবাড়ি ফিরছিলেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সন্ধে সাতটা নাগাদ সুকান্তনগর এলাকায় ঢুকতেই বাইকে চেপে তিন দুষ্কৃতী চড়াও হয় সমরবাবুর উপর। তাঁকে লক্ষ্য করে পিছন থেকে প্রথমে দুই রাউন্ড গুলি ছোঁড়ে দুষ্কৃতীরা। প্রথম গুলি লক্ষ্যভ্রষ্ঠ হলেও দ্বিতীয় গুলিটি লাগে ব্যবসায়ীর মাথায়। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। এরপর তাঁর ব্যাগ ছিনতাই করে পালানোর চেষ্টা করে দুষ্কৃতীরা। গুলির শব্দ শুনে স্থানীয়রা দুষ্কৃতীদের ধাওয়া করতেই বাইক ফেলে ব্যবসায়ীর ব্যাগ নিয়ে ছুটে পালায় তারা।

DURGAPUR-3

এরপর গুরুতর অসুস্থ অবস্থায় সমরবাবুকে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শারীরিক অবস্থা সংকটজনক হওয়ায় তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়েছে।

[আরও পড়ুন: রাজ্যে প্রথমবার ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৩ হাজারেরও বেশি, উদ্বেগ বাড়াচ্ছে মৃতের সংখ্যাও]

খবর পেয়েই বুদবুদ থানার পুলিশ ও আসানসোল-দুর্গাপুর পুলিশের এসিপি শ্বাশতি শ্বেতা সামন্ত ঘটনাস্থলে
যান। সেখান থেকে উদ্ধার হয় গুলির খোল।

DURGAPUR-1

এই ঘটনার সঙ্গে যুক্ত দুষ্কৃতীরা স্থানীয় বলেই অনুমান পুলিশের। তাঁদের অনুমান, বেশ কিছুদিন ধরেই ‘রেইকি’ করেছিল দুষ্কৃতীরা। এবিষয়ে এসিপি শ্বাশতি শ্বেতা সামন্ত জানান, “ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গুলিও চালিয়েছে দুষ্কৃতীরা। স্থানীয়দেরই কাজ বলে প্রাথমিকভাবে মনে হচ্ছে। তদন্ত শুরু হয়েছে।” দুষ্কৃতীদের ফেলে যাওয়া বাইক এক্ষেত্রে পুলিশের অন্যতম সূত্র হবে বলেই মনে করছেন তদন্তকারীরা।

ছবি: উদয়ন গুহ রায়

[আরও পড়ুন: করোনা আবহে প্রবেশিকা পরীক্ষা নয়, মাধ্যমিকের নম্বরেই অনলাইনে ভরতি নেওয়া হবে পলিটেকনিকে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement