১৭  শ্রাবণ  ১৪২৯  রবিবার ৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

যুব তৃণমূল নেতাকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি, তীব্র চাঞ্চল্য উস্তিতে

Published by: Tiyasha Sarkar |    Posted: December 20, 2021 9:20 am|    Updated: December 20, 2021 11:35 am

Shoot out at South 24 Parganas Ushti, TMC leader injured | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: রাতের অন্ধকারে যুব তৃণমূল নেতাকে গুলি করে খুনের চেষ্টা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) উস্তি থানা এলাকায়। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন ওই যুবক। ঘটনার নেপথ্যে কে বা কারা রয়েছে তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে ইতিমধ্যেই এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

জানা গিয়েছে, আক্রান্ত যুব তৃণমূল (TMC) নেতার নাম সুজাউদ্দিন গাজি। মগরাহাট পশ্চিম বিধানসভা কেন্দ্রের উত্তর কুসুম অঞ্চলের যুব তৃণমূল সভাপতি তিনি। রবিবার রাত দশটা নাগাদ উস্তির উত্তর কুসুম এলাকা দিয়ে যাচ্ছিলেন সুজাউদ্দিন। সেই সময় আচমকা তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন ওই যুবক। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর পেয়েই ঘটনাস্থলে যায় উস্তি থানার পুলিশ।

[আরও পড়ুন: লোকালয়ে আতঙ্ক ছড়িয়ে বেড়ানোর পর অবশেষে বনদপ্তরের ফাঁদে ডুয়ার্সের ‘ত্রাস’ ভাল্লুক]

পুলিশ ঘটনাস্থলে পৌঁছনোর পরই সুজাউদ্দনিকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বানেশ্বরপুর হাসপাতালে। অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাঁকে পাঠানো হয় এসএসকেএম হাসপাতালে। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনায় জড়িত বাকিদের খোঁজ শুরু করা হয়েছে। দ্রুতই তাদের গ্রেপ্তার করা হবে।

এসএসকেএম হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, সোমবার সকালেই সুজাউদ্দিনের অস্ত্রোপচার শুরু করা হয়েছে। তাঁর পেটে একটি গুলি লেগেছিল, যা পিঠ থেকে বেরিয়েছে। এই ঘটনায় স্বাভাবিকভাবেই ক্ষোভে ফেটে পড়েছেন সুজাউদ্দিনের পরিবারের সদস্যরা। অভিযুক্তদের গ্রেপ্তারির দাবিতে সরব তাঁরা।

[আরও পড়ুন: Coronavirus Update: গত ২৪ ঘণ্টায় রাজ্যে সংক্রমিত ৫৬৫, মোট করোনাজয়ী প্রায় ১৬ লক্ষ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে