BREAKING NEWS

১৪  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভরদুপুরে বারাকপুরে বিরিয়ানির দোকান লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি, জখম ক্রেতা ও কর্মী

Published by: Tiyasha Sarkar |    Posted: May 16, 2022 3:42 pm|    Updated: May 16, 2022 6:02 pm

Shootout at Barrackpore, 2 injured | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

অর্ণব দাস, বারাকপুর: ভরদুপুরে বারাকপুরের (Barrackpore) জনপ্রিয় বিরিয়ানির দোকানে গুলি। রাস্তায় দাঁড়িয়ে দোকান লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায় দুষ্কৃতীরা। গুলিবিদ্ধ হয়েছেন ২ জন। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী। আটক করা হয়েছে একজনকে।

জানা গিয়েছে, বারাকপুরের ওয়ারলেস গেটের কাছে রয়েছে একটি জনপ্রিয় বিরিয়ানি দোকান। প্রতিদিনই দুপুর থেকে বহু মানুষের আনাগোনা লেগে থাকে সেখানে। সোমবারও তার অন্যথা হয়নি। প্রচুর লোক ছিল দোকানে। বেলা ৩ টে নাগাদ আচমকাই বাইকে করে এসে দুই দুষ্কৃতী দোকান লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায়। হতবাক হয়ে যান সকলে। কিছু বুঝে ওঠার আগেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন দোকানের এক কর্মী ও এক ক্রেতা।

[আরও পড়ুন: রবিনসন স্ট্রিটের ছায়া দুর্গাপুরে, ছেলের পচাগলা দেহ আগলে বসে রইলেন বৃদ্ধা মা]

এদিকে জনতার সম্বিত ফেরার আগেই বাইক নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। হুলুস্থুলু পরিস্থিতি তৈরি হয় এলাকায়। তড়িঘড়ি গুলিবিদ্ধদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। বর্তমানে বিএন বোস হাসপাতালে চিকিৎসা চলছে তাঁদের। দোকানের এক কর্মী বলেন, “আমি বিরিয়ানি তৈরি করি। মশলা নিতে ম্যানেজারের কাছে এসেছিলাম। সেই সময় পরপর শব্দ পাই। প্রথমে কিছু বুঝতে পারিনি। তারপর দেখলাম দোকানের দু’ জন গুলিবিদ্ধ হয়েছে।” একই কথা জানিয়েছেন দোকানের মালিকও।  তবে তিনি আরও জানিয়েছেন, কয়েকদিন আগে টাকা চেয়ে হুমকি ফোন পেয়েছিলেন।  

খবর পাওয়ার পরই ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। খতিয়ে দেখে ঘটনাস্থল। পুলিশের তরফে জানানো হয়েছে, সিসিটিভি ফুটেজ অনুযায়ী, দুষ্কৃতীরা হেলমেট পরা ছিল। ৩ রাউন্ড গুলি চলেছে। আহতরা ভরতি বিএন বসু হাসপাতালে। কিন্তু কী কারণে বিরিয়ানির দোকান লক্ষ্য করে গুলি চলল? নেপথ্যে ব্যবসায়িক শত্রুতা নাকি ব্যক্তিগত আক্রোশ, নাকি আর্থিক বিষয়,  তা এখনও স্পষ্ট নয়। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: ‘ভূতুড়ে ব্যবসায়ী’দের উপর রাশ টানতে পার্সেল ব্যবস্থায় ‘স্বচ্ছতা’ আনতে চলেছে রেল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে