Advertisement
Advertisement

বজবজে বিসর্জন ঘাটে শুটআউট, গুলিবিদ্ধ যুবক

তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে অভিয়োগ দায়ের।

Shootout at Baudge Baudge during bisarjan
Published by: Shammi Ara Huda
  • Posted:October 22, 2018 9:48 am
  • Updated:May 29, 2023 7:07 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উমা বিদায়ের পালা মিটতে না মিটতেই ফের গোলাগুলি। বজবজে বিসর্জনের ঘাটেই শুটআউট। বচসাকে কেন্দ্র করে প্রথমে হাতাহাতি তারপর যুবককে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ। গুলিবিদ্ধ যুবককে ভরতি এমআর বাঙুর হাসপাতালে। গোটা ঘটনায় তৃণমূলের কাউন্সিলরের দিকেই অভিযোগের আঙুল উঠেছে। অভিযুক্ত বজবজ পুরসভার ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর  মিঠুন ঠিকাদার।  তিনিই গুলি চালিয়েছেন বলে অভিযোগ। এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা গিয়েছে, রবিবার রাতে বজবজের বালুরঘাট গঙ্গার ঘাটে চলছিল বিসর্জন। প্রতিমা নিরঞ্জনের পর নাচতে নাচতে ফিরছিলেন একদল যুবক। তখন গায়ে পা লাগাকে কেন্দ্র করে দুই যুবকের মধ্যে বচসা শুরু হয়। তা থেকে হাতাহাতির সূত্রপাত। প্রত্যক্ষদর্শীদের দাবি, যে যুবকের গায়ে পা লেগেছিল, বচসা চলাকালীন আচমকাই তিনি গুলি চালিয়ে দেন। গুলিবিদ্ধ হন এক যুবক।  কানে গুলি লাগে। তাঁকে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে । পরে সেখান থেকে এমআর বাঙুল হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

Advertisement

[প্রেমের টানে কানাডার তরুণী কালনায়, টিনের ঘরে বিদেশি বউ দেখতে ভিড়]

অভিযোগ, আক্রমণকারী যুবক এলাকার তৃণমূলের কাউন্সিলর মিঠুন ঠিকাদার। তাঁর বিরুদ্ধে বজবজ থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্তের পরিবারের সদস্যরা। গোটা ঘটনায় তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে এসেছে। দু’পক্ষ পরস্পরের বিরুদ্ধে অভিযোগ তুলেছে। গুলি চালানোকে কেন্দ্র করে তরজাও শুরু হয়েছে। জানা গিয়েছে, এই হামলার ঘটনা এলাকা দখলের লড়াই। তবে বিষয়টি নিয়ে মুখ খোলেনি পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

Advertisement

[রাতে রেললাইনে বসে গল্প! ট্রেনের ধাক্কায় দুই বন্ধুর মৃত্যু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ