১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

আসানসোলে শুটআউট, দুষ্কৃতীদের গুলিতে জখম এসআই-সহ ২

Published by: Tiyasha Sarkar |    Posted: December 2, 2019 10:42 am|    Updated: December 2, 2019 4:55 pm

Shootout in Asansol, Sub-inspector sustains bullet injury

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল: সাতসকালে আসানসোলে শুটআউট। দুষ্কৃতীদের গুলিতে জখম আসানসোল দক্ষিণ থানার এসআই সন্দীপ পাল। আশঙ্কাজনক অবস্থায় দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ওই পুলিশ আধিকারিক। অভিযুক্তদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, সোমবার ভোর সাড়ে চারটে নাগাদ আসানাসোল স্টেশন রোডের ১৩ নম্বরে কর্তব্যরত ছিলেন আসানসোল দক্ষিণ থানার এসআই সন্দীপ পাল, কনস্টেবল অরিজিৎ সামন্ত ও এক সিভিক ভলান্টিয়র। সেই সময় এক অটোচালক তাঁদের জানান যে, তিন ব্যক্তি তাঁর অটোতে এসেছেন। কিন্তু ভাড়া নিয়ে সমস্যা হচ্ছে। তাই পুলিশ আধিকারিকদের বিষয়টি দেখতে বলেন তিনি। অটোচালকের কথা শুনে ওই তিন ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। কথায় অসংগতি থাকায় তাঁদের থানায় যাওয়ার কথা বলেন এসআই সন্দীপ পাল। কিন্তু নানা অজুহাতে পুলিশ আধিকারিকদের এড়িয়ে যাওয়ার চেষ্টা করে অভিযুক্তরা। সেই সময় জোরপূর্বক অভিযুক্তদের গাড়িতে তোলার চেষ্টা করেন পুলিশ কর্মীরা। পুলিশের হাত থেকে বাঁচতে তখনই লঙ্কার গুঁড়ো ছিটিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে অভিযুক্তরা। সেই সময় পুলিশ আধিকারিকদের লক্ষ্য করে ২ রাউন্ড গুলিও চালায় অভিযুক্তরা। ধস্তাধস্তি হয় পুলিশ কর্মীদের সঙ্গে। এই পরিস্থিতিতে কোনওক্রমে ঘটনাস্থল থেকে চম্পট দেয় অভিযুক্তরা। ধস্তাধস্তিতে আহত হন কনস্টেবল অরিজিৎ সামন্ত।

[আরও পড়ুন: ডিভোর্স না দিয়েই দ্বিতীয় বিয়ে, স্বামীর যৌনাঙ্গে ব্লেড চালাল সদ্য বিবাহিতা স্ত্রী]

এরপর থানায় ফিরে আচমকা অসুস্থ হয়ে পড়েন এসআই সন্দীপ পাল। সেই সময় বোঝা যায় গুলিবিদ্ধ হয়েছেন তিনি। এরপর তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। বর্তমানে দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ওই ব্যক্তি। ইতিমধ্যেই অভিযুক্তের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সোনু সিং নামে এক কুখ্যাত দুষ্কৃতীর সঙ্গে যোগ থাকতে পারে এই তিন অভিযুক্তের। প্রসঙ্গত, শেষ ২ মাসে তিনটি শুটআউটের ঘটনা ঘটল আসানসোলে।

[আরও পড়ুন: অনুপ্রেরণা ‘দিদিকে বলো’,সমস্যা সমাধানে একই ধাঁচে জনসংযোগে পুরুলিয়ার পুলিশ সুপার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে