১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ইছাপুরে শুটআউট, দুষ্কৃতীদের গুলিতে খুন যুবক

Published by: Shammi Ara Huda |    Posted: October 11, 2018 12:57 pm|    Updated: October 11, 2018 12:57 pm

Shootout in Kolkata suburb, youth killed

আকাশনীল ভট্টাচার্য, বারাকপুরটোটো নিয়ে বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের গুলিতে খুন যুবক। মৃতের নাম জয়ন্ত সরকার(২৬)। দুষ্কৃতীরা জয়ন্তবাবুর পেট লক্ষ্য করে গুলি চালায়। স্থানীয়রা তড়িঘড়ি রক্তাক্ত যুবককে উদ্ধার করে বারাকপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে নোয়াপাড়া থানার পুলিশ। বুধবার রাত দশটা নাগাদ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নোয়াপাড়া থানার ইছাপুরের রামগড় এলাকায়।

জানা গিয়েছে, বুধবার রাতে যাত্রীদের নামিয়ে বাড়ির পথ ধরেছিলেন টোটো চালক জয়ন্ত। অভিযোগ, সেই সময় বাইক নিয়ে তাঁর পথ আটকায় দুষ্কৃতীদের দল। এবং খুব কাছ থেকে জয়ন্তবাবুর পেট লক্ষ্য করে গুলি চালিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। এদিকে বৃষ্টি হওয়ায় গোটা রামগড় এলাকা ততক্ষণে শান্ত হয়ে এসেছে। গুলির আওয়াজ শুনতে পেয়ে স্থানীয়রা বাইরে বেরিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে ছটফট করছেন জয়ন্তবাবু। সঙ্গে সঙ্গে থানায় খবর যায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন বিধায়ক সুনীল সিংও। আহত যুবককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

[চতুর্থীর আগেই চালু হতে পারে মাঝেরহাট সেতুর বিকল্প পথ]

বিধায়ক জানান, স্থানীয় দুষ্কৃতীরাই এই ঘটনা ঘটিয়েছে।  পুলিশকে গোটা বিষয়টি জানানো হয়েছে। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। দোষীরা শান্তির ব্যবস্থা করা হবে।  মৃত যুবক জয়ন্ত সরকারের বাড়ি ইছাপুরের আনন্দমঠ এলাকার সি ব্লকে। বাড়ির অদূরেই তিনি খুন হয়েছেন। আতঙ্কিত এলাকাবাসী।

[সাতসকালে মেট্রোয় আত্মহত্যার চেষ্টা, দুর্ভোগে নিত্যযাত্রীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে