৩০ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: দুর্গাপুরে বিজেপির বিজয় মিছিলকে লক্ষ্য করে গুলি চালাল দুষ্কৃতীরা। গুরুতর জখম তিনজন। অভিযোগের তির তৃণমূলের দিকে। টুইট করে ঘটনার তীব্র নিন্দা করেছেন কেন্দ্রীয় মন্ত্রী ও আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়। তদন্তে নেমেছে পুলিশ।

[আরও পড়ুন: বিজেপি-পুলিশ সংঘর্ষে নানুরে বোমাবাজি, মাথা ফাটল ওসির]

বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রটি এবার তৃণমূলের কাছ থেকে ছিনিয়ে নিয়েছে বিজেপি। বুধবার সকালে দুর্গাপুর-ফরিদপুর ব্লকের ধবনী গ্রামে বিজয় মিছিল বের করেছিলেন স্থানীয় বিজেপি সমর্থকরা। অভিযোগ, মিছিলটি যখন ধবনী গ্রামে বাসস্ট্যান্ডের কাছে পৌঁছায়, তখন মিছিল লক্ষ্য করে গুলি চালায় কয়েকজন দুষ্কৃতী। গুলিবিদ্ধ তিনজন বিজেপি কর্মী। দু’জন ভরতি দুর্গাপুর মহকুমা হাসপাতালে। আর একজনকে দুর্গাপুরেরই একটি বেসরকারি হাসপাতালে ভরতি করেছেন পরিবারের লোকেরা। ঘটনায় তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলেছে বিজেপি। টুইট করে ঘটনার নিন্দা করেছেন কেন্দ্রীয় মন্ত্রী ও আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়। তৃণমূল কংগ্রেসের পশ্চিম বর্ধমানের জেলা সভাপতি জিতেন্দ্র তিওয়ারির অবশ্য দাবি, ‘এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই। বিজেপিতে এখন দুষ্কৃতীদের ভিড়। ওদেরই কাজ এটি। পুরনো কর্মীদের গুরুত্ব সেখানে কমছে।”

দিন কয়েক আগে উত্তর ২৪ পরগনার নিমতায় খুন হয়েছিলেন এক তৃণমূল নেতা। নিহতের বাড়িতে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন, রাজ্যে আর কোনও বিজয় মিছিল করা যাবে না। আসানসোল-দুর্গাপুর কমিশনারেটের ডিসি-১ (পূর্ব) অভিষেক মোদি জানিয়েছেন, বিনা অনুমতিতে ধবনী গ্রামে বিজয় মিছিল করছিলেন বিজেপি কর্মী-সমর্থকরা। তখন অপরিচিত কেউ মিছিল লক্ষ্য করে গুলি চালায়। তদন্ত নেমেছে পুলিশ।

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং