BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

থানার মধ্যে গুলিবিদ্ধ সিভিক ভলেন্টিয়ার, অভিযুক্ত মহিলা পুলিশকর্মী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 11, 2017 6:07 am|    Updated: July 11, 2017 7:51 am

Shot fired at Malda Women Police Station, cop injured

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  খোদ থানার মধ্যে গুলিবিদ্ধ হলেন এক সিভিক ভলেন্টিয়ার। মহিলা কনস্টেবলের সার্ভিস রাইফেল থেকে গুলি ছিটকে তিনি আহত হন। মালদহের ইংরেজবাজার মহিলা থানার এই ঘটনায় গুলিবিদ্ধ বনশ্রী মণ্ডলের অবস্থা আশঙ্কাজনক। গুলি সিভিক ভলেন্টিয়ারের পায়ে লাগে। অভিযুক্ত পুলিশকর্মী শ্যামলী কর্মকারের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে।

[অমরনাথ যাত্রীদের উপর ভয়াবহ জঙ্গি হামলা, নিহত ৭]

ইংরেজবাজার শহরের মধ্যে মহিলা থানা। সোমবার রাতে থানায় নাইট ডিউটিতে ছিলেন কনস্টেবল শ্যামলী কর্মকার। তাঁর দায়িত্ব ছিল পাহারা দেওয়ার। রাতে থানায় ছিলেন দুই মহিলা সিভিক ভলেন্টিয়ারও। ভোরের দিকে শ্যামলী মালখানার বন্দুক পরিষ্কার করছিলেন। এই সময় রাইফেল থেকে গুলি ছিটকে বনশ্রী মণ্ডল নামে এক সিভিক ভলেন্টিয়ারের পায়ে লাগে। ঘটনাস্থলে লুটিয়ে পড়েন বনশ্রী। এরপর থানার কর্মীরা বনশ্রীকে দ্রুত হাসপাতালে নিয়ে যান। মালদা মেডিকেল কলেজ হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। বনশ্রীর পা থেকে গুলি বের করার চেষ্টা চালান ডাক্তাররা। তবে জেলা পুলিশ এই ঘটনায় মুখে কুলুপ এঁটেছে। সূত্রের খবর, অভিযুক্ত পুলিশকর্মী শ্যামলী কর্মকারের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে। অনিচ্ছাকৃতভাবে এই ঘটনা, নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও কারণ, তা খতিয়ে দেখছনে তদন্তকারীরা। পাশাপাশি ওই মহিলা কনস্টেবলকে জেরাও করা হবে।

[বাসের টায়ার পাংচার হওয়াতেই জঙ্গিদের নিশানায় পড়েন পূণ্যার্থীরা]

২০১১ সালে মালদহে এই মহিলা থানা শুরু হয়েছিল। গত বছর সিভিক ভলেন্টিয়ার হিসাবে ওই থানায় যোগ দিয়েছিলেন বনশ্রী। বাড়ির মেয়ের গুলিবিদ্ধ হওয়ার খবরে উদ্বিগ্ন মণ্ডল পরিবার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে