BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

মঙ্গলকোটে TMC নেতা খুন: ঘটনাস্থলে CID, দোষীদের শাস্তির দাবিতে রাজ্য সড়ক অবরোধ

Published by: Sayani Sen |    Posted: July 13, 2021 2:47 pm|    Updated: July 13, 2021 2:49 pm

Some TMC worker block stage protest over leader murder in Mangalkot । Sangbad Pratidin

ছবি: জয়ন্ত দাস

ধীমান রায়, কাটোয়া: মঙ্গলকোটে তৃণমূল (TMC) নেতা খুনের ঘটনার পর কেটে গিয়েছে বেশ কয়েকঘণ্টা। তবে এখনও অধরা অভিযুক্ত। দোষীদের শাস্তির দাবিতে গুসকরায় রাজ্য সড়ক অবরোধ করেন তৃণমূল নেতা-কর্মীরা। ঘটনাস্থল পরিদর্শন করে সিআইডি। সূত্রের খবর, ঘটনার তদন্তভার নিতে পারে সিআইডি। এদিকে, তৃণমূল নেতার ময়নাতদন্তে জানা গিয়েছে একটি গুলিই লেগেছিল তাঁর শরীরে।

মৃত অসীম দাস, পূর্ব বর্ধমানের মঙ্গলকোটের লাখুড়িয়ার অঞ্চল সভাপতি ছিলেন। সোমবার সন্ধেয় কাশেমনগর থেকে বাইকে বাড়ি ফিরছিলেন তিনি। সেই সময় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। তৃণমূল নেতাদের অভিযোগ, বিজেপি (BJP) আশ্রিত দুষ্কৃতীরা এই ঘটনায় জড়িত। রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন তিনি। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান। ময়নাতদন্ত রিপোর্টে জানা গিয়েছে, একটি গুলি লেগেছে তাঁর শরীরে। এদিকে, নিহতের আত্মীয়দের দাবি, শাসকদলের গোষ্ঠীদ্বনদ্বের জেরেই প্রাণহানি হয়েছে ওই তৃণমূল নেতার।

[আরও পড়ুন: ফের প্রকাশ্যে আদি ও নব্য BJP’র দ্বন্দ্ব, দিলীপ ঘোষের সামনে তুমুল বিক্ষোভ কর্মীদের]

এদিকে, এই ঘটনার পর বেশ কয়েকঘণ্টা কেটে গেলেও এখনও গ্রেপ্তার হয়নি কেউ। দোষীদের শাস্তির দাবিতে মঙ্গলবার সকালে গুসকরায় রাজ্য সড়ক অবরোধ করেন তৃণমূল নেতা-কর্মীরা। অবরোধের জেরে জাতীয় সড়কে তীব্র যানজট তৈরি হয়। পরে পুলিশি আশ্বাসে অবরোধ উঠে যায়। স্বাভাবিক হয় পরিস্থিতি। এদিকে, মঙ্গলবার সকালে ঘটনাস্থল ঘুরে দেখেন পুলিশকর্মীরা। ঘটনাস্থলটি অস্থায়ী ব্যারিকেড দিয়ে ঘিরে রাখা হয়েছে। সিআইডি আধিকারিকরাও ঘটনাস্থল পরিদর্শন করেন। সূত্রের খবর, ঘটনার তদন্তভার নিতে পারে সিআইডি (CID)।

[আরও পড়ুন: পরকীয়া সন্দেহে খুন? পরিচিত মহিলার শ্বশুরবাড়িতে গিয়ে যুবকের মৃত্যুর কারণে ধোঁয়াশা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement