২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন? জল্পনা উসকে দিলেন সুজাতা মণ্ডল নিজেই

Published by: Tiyasha Sarkar |    Posted: November 21, 2021 3:59 pm|    Updated: November 21, 2021 4:06 pm

Speculation started over TMC leader Sujata Mandal's 2nd marriage | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়ের সঙ্গে সঙ্গে বদলেছে সৌমিত্র খাঁ (Saumitra Khan) ও সুজাতা মণ্ডলের (Sujata Mandal ) সম্পর্কের সমীকরণ। চলছে বিবাহ বিচ্ছেদের মামলা। ডিভোর্স হলে কি নতুন করে জীবন শুরু করবেন সুজাতা? ফের বাঁধা পড়বেন সাত পাকে? উত্তর দিলেন তৃণমূলনেত্রী। জানালেন, সময় এলে নিশ্চয়ই নিজেকে নিয়ে ভাববেন। নতুন করে সাজাবেন জীবন।

ঠিক কী বলেছেন সুজাতা মণ্ডল? তাঁর কথায়, “আমি অল্প বয়সি। কখনও যদি মনে হয় নিজেকে সাজানো প্রয়োজন তখন ভাববো। সময়ে সবটাই প্রকাশ পাবে। তবে কোনওদিন যদি নিজেকে নতুন করে সাজানোর সিদ্ধান্ত নিই, সেদিন সেই খবর অবশ্যই সংবাদমাধ্যমের সঙ্গে ভাগ করে নেব।” সৌমিত্র খাঁ প্রসঙ্গেও মুখ খুলেছেন সুজাতা। বললেন, “বিয়ে, ডিভোর্স সবটাই জীবনের অঙ্গ। কখন জীবনে কী হবে, তা কেউ বলতে পারে না। কিন্তু এটুকু বলতে পারি, আমি কোনওদিন তাঁর অমঙ্গল কামনা করিনি।” অর্থাৎ দূরত্ব বাড়লেও সৌমিত্রর প্রতি তাঁর সম্মান যে কমেনি, তা বুঝিয়ে দিয়েছেন সুজাতা।

[আরও পড়ুন: দিঘায় কাঁকড়া ভাজা খেয়ে বিপত্তি, প্রাণ গেল বেহালার পর্যটকের]

রাজনীতির ময়দানে বরাবরই একসঙ্গে লড়াই করেছেন সৌমিত্র-সুজাতা। ২০১৯-এর লোকসভা নির্বাচনে স্বামীর হয়ে প্রচার চালিয়েছিলেন সুজাতা। জয়ের মুকুটও উঠেছিল সৌমিত্রর মাথায়। কিন্তু একুশের নির্বাচনের আগে হঠাৎই ছন্দপতন। আচমকা তৃণমূলে যোগ দিলেন সুজাতা। স্ত্রীর এই সিদ্ধান্ত একেবারেই মেনে নিতে পারেননি বিজেপি সাংসদ সৌমিত্র। সাংবাদিক বৈঠকে রীতিমতো কাঁদতে দেখা গিয়েছিল তাঁকে। তৃণমূলের বিরুদ্ধে তাঁর বাড়ির লক্ষ্মী চুরির অভিযোগ করেছিলেন সৌমিত্র। সেইদিনই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলে সাংসদ। তবে বিচ্ছেদ চাননি সুজাতা।

তৃণমূল নেত্রী বারবার বলেছিলেন, রাজনীতি আর ব্যক্তিগত জীবন একেবারেই আলাদা। তাই বিচ্ছেদ নয়, একসঙ্গে সংসার করতে চান তিনি। কিন্তু তাতে নিজের অবস্থান থেকে নড়েননি সৌমিত্র। বর্তমানে ডিভোর্সের মামলা চলছে তাঁদের। আইনিভাবে বিচ্ছেদ হলেই কি নতুন সম্পর্কে বাঁধা পড়বেন সুজাতা? তৃণমূল নেত্রী সাফ না জানালেও তাঁর ইঙ্গিত কিন্তু ইতিবাচক।

[আরও পড়ুন: ভেস্তে গেল পাচারের ছক, কল্যাণী এক্সপ্রেসওয়ে থেকে উদ্ধার ৩০১ কেজি গাঁজা , ধৃত চার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে