Advertisement
Advertisement
Suprakash Giri

মামাকে ‘খুন’ করেছে অধিকারী পরিবার! বিস্ফোরক দাবি শুভেন্দুর ভাইয়ের

এই অভিযোগের ভিত্তিতে সিআইডি তদন্তের দাবিও জানান তিনি।

Suprakash Giri, brother of Suvendu Adhikari brings murder allegation against family । Sangbad Pratidin
Published by: Sayani Sen
  • Posted:November 8, 2023 9:37 pm
  • Updated:November 8, 2023 9:40 pm

রঞ্জন মহাপাত্র, কাঁথি: এবার অধিকারী পরিবারের বিরুদ্ধে খুনের অভিযোগ। তাঁদের বিরুদ্ধে বিস্ফোরক দাবি শুভেন্দুর মাসতুতো ভাই তথা কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূল যুব সভাপতি সুপ্রকাশ গিরি। এই অভিযোগের ভিত্তিতে সিআইডি তদন্তের দাবিও জানান তিনি।

সুপ্রকাশ বলেন, “২৫ বছর আগে এক মামা হঠাৎ করে নিখোঁজ হয়ে যান। মামার নিখোঁজ হয়ে যাওয়ার পিছনে রহস্য রয়েছে বলে আমার মনে হচ্ছে। কারণ, মামা ওদের(শিশির অধিকারী) বাড়িতেই থাকত। তিনজন চন্দননগরে জগদ্ধাত্রী পুজো দেখতে গিয়েছিল। দুইজন ফিরল কিন্তু মামা ফেরেনি। নিখোঁজ হয়ে যায়। আজও সেই মামা ফেরেনি। মাসিরা তখন বলেছিল থানায় অভিযোগ জানানো দরকার। সেদিন থানায় একটা অভিযোগ করতে দেওয়া হয়নি। রহস্য রয়েছে। কেন অভিযোগ জানাতে দেওয়া হয়নি সেদিন। বাকিটা পরে বলব। আজকে আমি একথা বললাম। আমারও জীবনহানি হতে পারে। মামা নিখোঁজ নয়। মার্ডার ছিল। মার্ডার। ভগবানপুরে করেছে। মহিষাদলে করেছে। মুখ বন্ধ করতে পরিবারের একজনকে চাকরি দিয়েছে। এদের বিশ্বাস করবেন না। এরা কেউটে সাপের থেকেও ভয়ংকর।”

Advertisement

[আরও পড়ুন: ফলক যুদ্ধের মাঝেই বিদ্যুৎহীন বিশ্বভারতী! নতুন উপাচার্য কে?]

বুধবার পূর্ব মেদিনীপুরের বাজকুলে আয়োজিত তৃণমূলের বিজয়া সম্মিলনী মঞ্চ থেকে এই বিস্ফোরক দাবি করেন সুপ্রকাশ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কারামন্ত্রী অখিল গিরি, প্রক্তন বিধায়ক অমিয় ভট্টাচার্য, ব্লক তৃণমূলের সভাপতি রবীন মণ্ডল-সহ অনেকেই। বক্তব্যের শুরু থেকে শুভেন্দুকে একাধিক ইস্যুতে হুঁশিয়ারি দিয়েছেন সুপ্রকাশ। আগামী ৪৮ ঘণ্টার মধ্যে আয় নিয়ে বিরোধী দলনেতা যে অভিযোগ করছেন তা প্রমাণ করার দাবিও জানান তিনি। তা না হলে আইনি নোটিস পাঠানোর হুঁশিয়ারিও দেন। এছাড়া শিশির অধিকারীর আয় নিয়ে সিবিআই তদন্তের দাবিও জানান।

Advertisement

[আরও পড়ুন: অনুপমের সভামঞ্চ ভাঙচুর বিজেপির! গেরুয়া শিবিরের গৃহযুদ্ধে উত্তপ্ত খয়রাশোল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ