Advertisement
Advertisement
Raniganj

ক্লাস করানো নিয়ে বচসা! স্কুলেই শিক্ষকের মারে আঙুল ভাঙল হেড স্যরের

পুলিশ অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত ওই শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

Teachers allegedly beat Head Sir in Raniganj
Published by: Paramita Paul
  • Posted:June 22, 2024 7:31 pm
  • Updated:June 22, 2024 7:31 pm

শেখর চন্দ্র, আসানসোল: প্রধান শিক্ষককে মারধরের অভিযোগ উঠল স্কুলেরই সহ শিক্ষকের বিরুদ্ধে। মারের চোটে স্কুলের প্রধান শিক্ষকের হাতের আঙুল ভাঙে। শনিবার সকালে ক্লাস নেওয়াকে কেন্দ্র করে রানিগঞ্জ হাই স্কুলে এই ঘটনা ঘটে।

স্থানীয় ও স্কুল সূত্রে খবর, স্কুলের প্রধান শিক্ষক প্রতিম চট্টোপাধ্যায়। ওই স্কুলেরই বাংলার শিক্ষিকা পাপিয়া মণ্ডল। তাঁর স্বামী বিজন দাসও ওই স্কুলের শিক্ষক। এদিন সকালে ওই শিক্ষিকার ক্লাস নেওয়াকে কেন্দ্র করেই অশান্তি ছড়ায়। প্রধান শিক্ষকের অভিযোগ, পাপিয়াদেবী ও তাঁর স্বামী ঠিকমতো ক্লাস করান না। বার বার বলেও কোনও লাভ হয়নি। স্কুলের পরিবেশ নষ্ট করছেন তাঁরা। পালটা অভিযুক্ত শিক্ষক দম্পতির দাবি, প্রতিমবাবু পক্ষপাতিত্ব করেন। নিজের লোকেদের নিয়ে সবসময় চলাফেরা করেন। তাঁদের সুযোগ-সুবিধা দেখেন। এমনকী, অন্যদের অপমান করেন বলেও প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ এনেছেন তাঁরা। অশান্তির মাঝেই পাপিয়াদেবী ও তাঁর স্বামী প্রধান শিক্ষককে মারধর করেন বলে অভিযোগ। মারের চোটে আঙুল ভাঙে প্রতিমবাবুর।

Advertisement

[আরও পড়ুন: প্রদেশ কংগ্রেসের ভাঁড়ে মা ভবানী! রীতি ভেঙে উপনির্বাচনে লড়ার খরচ দিতে রাজি AICC]

এই ঘটনার পর অভিযুক্ত শিক্ষক দম্পতি পড়ুয়াদের নিয়ে একাংশ রানিগঞ্জ থানায় পৌঁছে যায়। নিজের পক্ষে কথা বলাতে ওই পড়ুয়াদের থানায় নিয়ে যাওয়া হয় বলে দাবি। অপরদিকে গুরুতর আহত স্কুলের প্রধান শিক্ষককে রানিগঞ্জের আলুগোরিয়া ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্যে নিয়ে যাওয়া হয়। পুলিশ অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত ওই শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

Advertisement

[আরও পড়ুন: ‘ডিজিটাল অ্যারেস্ট’-এর হুমকি! দিল্লি পুলিশ পরিচয়ে ৩ কোটি হাতাল জালিয়াতরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ