BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ভয়ভীতির জলাঞ্জলি! করোনা আক্রান্তের বাড়ি থেকে সর্বস্ব লুট করল চোরের দল

Published by: Sayani Sen |    Posted: July 18, 2020 8:32 pm|    Updated: July 18, 2020 8:35 pm

An Images

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: সমস্ত ভয়ভীতিকে জলাঞ্জলি দিয়ে করোনা (Coronavirus) আক্রান্ত একটি পরিবারেই শেষ পর্যন্ত হানা দিল চোরের দল! বাড়ির অধিকাংশ সদস্যের অনুপস্থিতির সুযোগে চুরি হয়ে গেল নগদ টাকা ও সোনার গয়না। শনিবার সকালে চুরির ঘটনা জানতে পেরে রীতিমতো চক্ষু চড়কগাছ বাড়িতে থাকা পরিবারের দুই সদস্যের। দক্ষিণ চব্বিশ পরগনার পূজালি পুরসভায় ৯ নম্বর ওয়ার্ডের ঘোষিত কনটেনমেন্ট জোনেই এই কাণ্ড। গৌরাঙ্গতলার ওই পরিবারটিতে চুরির এই ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। 

পুরসভার ৯ নম্বর ওয়ার্ডের গৌরাঙ্গতলায় রামচন্দ্রপুরে একটি পরিবারের এক মহিলার করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয় দিনকয়েক আগে। গোটা পরিবারকে কোয়ারেন্টাইন সেন্টারে রেখে কোভিড পরীক্ষার জন্য তাঁদের লালারসের নমুনা পাঠানো হয়। পরিবারের এক গৃহবধূ ও তাঁর পুত্র ছাড়া বাকি সদস্যদের পজিটিভ আসায় কোয়ারেন্টাইন সেন্টার থেকেই তাঁদের ভরতি করা হয় কলকাতার হাসপাতালে। ওই গৃহবধূ ও তাঁর ছেলে শুক্রবার রাতে নিজেদের ঘরেই ঘুমোচ্ছিলেন। শনিবার সকালে উঠে তাঁরা দেখেন, বাড়ির অন্যান্য ঘরের তালা ভাঙা। তাঁদের অভিযোগ, নগদ ৩০ হাজার টাকা ও ২ ভরি সোনার গয়না উধাও হয়ে গিয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: অভাবের সংসারে প্রজ্ঞাই ছিল আশা, ‘জঙ্গি’ মেয়ের কীর্তিকলাপে হতবাক পরিবার]

এদিকে পূজালির ওই এলাকা কনটেনমেন্ট জোন। পুলিশি প্রহরার মধ্যেও কীভাবে ওই পরিবারে এই চুরির ঘটনা ঘটল সকালবেলায় তা জেনেই বিস্মিত স্থানীয় বাসিন্দারা। উল্লেখ্য, এর আগেও বাওয়ালিতেও এমনই চুরির ঘটনা ঘটেছিল। বিড়লাপুরে কোয়ারেন্টাইন সেন্টারে ছিল গোটা পরিবার। চোদ্দদিন পর বাড়ি ফিরে তাঁরা দেখেন বাড়ির প্রত্যেকটি ঘরের তালা ভেঙে সর্বস্ব চুরি হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: সংসার চালাতে দিনরাত জুতো সেলাই, উচ্চমাধ্যমিকে ৯০% নম্বর মালদহের মেধাবী ছাত্রের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement