BREAKING NEWS

২১ ফাল্গুন  ১৪২৭  শনিবার ৬ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

শুভেন্দু অধিকারীর মিছিলে ‘গোলি মারো’ স্লোগান কাণ্ডে জারি গ্রেপ্তারি, ধৃত বিজেপি নেতা-সহ ৩

Published by: Sayani Sen |    Posted: January 21, 2021 10:29 am|    Updated: January 21, 2021 10:33 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) মিছিলে ‘গোলি মারো’ স্লোগান নিয়ে রাজ্য রাজনীতিতে চলছে চাপানউতোর। চন্দননগরের (Chandannagar) স্লোগান কাণ্ডের ২৪ ঘণ্টার মধ্যেই শুরু ধরপাকড়। বিজেপি নেতা সুরেশ সাউ-সহ তিনজনকে গ্রেপ্তার করল পুলিশ।

গত লোকসভা নির্বাচনের আগে বিজেপির একটি সমাবেশ থেকে সিএএ (CAA) বিরোধীদের দিকে এইভাবেই আক্রমণ শানানো হয়েছিল। দেশজুড়ে তীব্র প্রতিক্রিয়া হয়। বিভিন্ন মহল থেকে এই স্লোগানের বিরুদ্ধে প্রতিবাদ হয়। তবে বিধানসভা নির্বাচনের (Assembly Election 2021) আগে বাংলায় একের পর এক রাজনৈতিক দলের অনুষ্ঠান চলাকালীন ‘গোলি মারো’ স্লোগান ওঠায় রাজনৈতিক মহলে উঠেছে সমালোচনার ঝড়। মঙ্গলবার দক্ষিণ কলকাতায় (South Kolkata) তৃণমূলের (TMC) শান্তি মিছিলেও ‘বাংলার গদ্দারোকো গোলি মারো শালেকো’ স্লোগান শোনা যায়। তার ঠিক ২৪ ঘণ্টা পর স্লোগান ইস্যুতে সরগরম হুগলির চন্দননগর।

[আরও পড়ুন: বেআইনিভাবে রাস্তায় ধূপগুড়ির দুর্ঘটনাগ্রস্ত ডাম্পার! পরিবহণ দপ্তরের তথ্যে নয়া মোড়]

বুধবার চন্দননগরে রোড শো ছিল বিজেপির (BJP)। সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লেখানো শুভেন্দু অধিকারী, সাংসদ লকেট চট্টোপাধ্যায়, অর্জুন সিং, স্বপন দাশগুপ্ত অংশ নেন তাতে। লরিতে চড়ে দিব্যি ফুল ছুঁড়ে, হাত নাড়িয়ে রোড শো চলছিল। আচমকাই বেশ কয়েকজন ‘গোলি মারো’ স্লোগান দেন। তাতেই পরিস্থিতি পুরোপুরি বদলে যায়। বিড়ম্বনায় পড়েন বিজেপি নেতারা। শমীক ভট্টাচার্য বলেন, “এই ধরনের শব্দবন্ধনীকে সমর্থন করে না বিজেপি। যে বা যারা মিছিলে এই ধরনের কাজ করেছে তাদের বিরুদ্ধে প্রয়োজনে ব্যবস্থা নেওয়া হবে।” এরপর সন্ধেয় চন্দননগর কমিশনারেটে এ প্রসঙ্গে একটি লিখিত অভিযোগ দায়ের হয়। অভিযোগের ভিত্তিতে পুলিশ বিজেপি নেতা সুরেশ সাউ-সহ তিনজনকে গ্রেপ্তার করে।  

[আরও পড়ুন: ফের জামিন নাকচ, ‘মিথ্যা মামলায় ফাঁসাচ্ছে সিবিআই’, আদালতের বাইরে মুখ খুলল এনামূল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement