১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বেড়াতে যাওয়ার নেশাই কাল! মিরিকে পথ দুর্ঘটনায় মৃত্যু চালক-সহ ২ পর্যটকের

Published by: Sayani Sen |    Posted: October 15, 2021 8:55 am|    Updated: October 15, 2021 8:59 am

Three people killed in a road accident in Mirik । Sangbad Pratidin

অভ্রবরণ চট্টোপাধ্যায়, শিলিগুড়ি: উৎসবের মাঝে বিষাদের সুর। মিরিকের (Mirik) গয়াবাড়িতে মর্মান্তিক পথ দুর্ঘটনা। পুজোর মাঝে বেড়াতে বেরিয়ে প্রাণ হারালেন মোট তিনজন। নিহতদের মধ্যে দু’জন একই পরিবারের সদস্য। আরও একজন ওই গাড়িরই চালক। গুরুতর জখম ওই পরিবারের শিশু-সহ দু’জন। তাঁরা একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

পুজোর ছুটিতে প্রায় প্রতি বছরই বেড়াতে যেতেন উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের (University Of North Bengal) কর্মী জয় ঘোষ। এবার তার অন্যথা হয়নি। চলতি বছর পুজোর ছুটিতে শিলিগুড়ির শিবমন্দির এলাকার বাসিন্দা জয় সপরিবারে মিরিক ঘুরতে গিয়েছিলেন। নবমীর রাতে মিরিক থেকে ফিরছিলেন। সেই সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারায়য়। সামনের অংশটি একেবারে দুমড়ে মুচড়ে যায়।

[আরও পড়ুন: Coronavirus Update: পুজোর মধ্যে স্বস্তি, গত ২৪ ঘণ্টায় এক ধাক্কায় অনেকটা কমল রাজ্যের সংক্রমণ]

দুর্ঘটনার জেরে ঘটনাস্থলে জয় ঘোষ, তাঁর মা এবং গাড়িচালকের মৃত্যু হয়। তাঁদের মধ্যে দু’জনের দেহ প্রথমে উদ্ধার করা সম্ভব হয়। বাকি আরও একজনের দেহ খুঁজে পেতে বেশ বেগ পেতে হয় উদ্ধারকারীদের। বেশ কিছুক্ষণ তল্লাশি চালিয়ে আরও একজনের দেহ উদ্ধার করা হয়। উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে দেহগুলি ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

মিরিকের গয়াবাড়ির মর্মান্তিক দুর্ঘটনায় শিশু-সহ আরও দু’জন জখম হয়েছেন। তাঁদের একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে। ওই তিনজনের অবস্থাও অত্যন্ত আশঙ্কাজনক। একই পরিবারের দু’জন-সহ মোট তিনজনের মৃত্যুর ঘটনায় শিলিগুড়ির শিবমন্দিরে এলাকায় নেমেছে শোকের ছায়া।

[আরও পড়ুন: ‘আরও সার্জিক্যাল স্ট্রাইক হবে’, সীমান্তে অশান্তি নিয়ে পাকিস্তানকে হুঁশিয়ারি অমিত শাহর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে