BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪৩০  সোমবার ২৫ সেপ্টেম্বর ২০২৩ 

READ IN APP

Advertisement

‘মাথা কেটে ফুটবল খেলব’, পঞ্চায়েত ভোটের আবহে কাকদ্বীপে বিজেপি প্রার্থীকে হুমকি ঘিরে চাঞ্চল্য

Published by: Sayani Sen |    Posted: June 10, 2023 11:24 am|    Updated: June 10, 2023 11:45 am

TMC allegedly threatens BJP candidate in Kakdwip । Sangbad Pratidin

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: পঞ্চায়েত ভোটে তৃণমূলের বিরুদ্ধে বিজেপির কোনও প্রার্থী দেওয়া যাবে না, এমনই হুমকি পোস্টারে দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপে চাঞ্চল্য। বৃহস্পতিবার রাতে কাকদ্বীপ তিন নম্বর মণ্ডল এলাকার নেতাজি অঞ্চলের বিভিন্ন জায়গায় একটি হুমকি চিঠির আকারে পোস্টার দেওয়ার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। ওই পোস্টারে বিজেপির কাকদ্বীপ তিন নম্বর মণ্ডল সভাপতি মেঘনাদ দেবশর্মার নাম করে তাঁকে খুনের হুমকি দেওয়ার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে।

বিজেপির অভিযোগ, ওই পোস্টারে লেখা রয়েছে তৃণমূলের বিরুদ্ধে সাম্প্রদায়িক দল বিজেপির কোনও প্রার্থীকে নেতাজি অঞ্চলে পঞ্চায়েত ভোটে দাঁড় করানো যাবে না। যদি কোনও প্রার্থীকে ভোটে দাঁড় করানো হয় তাকে গুলি করে মারা হবে। বাড়িতে বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে। দেওয়া হবে গাঁজা কেস। ওই পোস্টারে আরও উল্লেখ করা হয়েছে, মণ্ডল সভাপতি মেঘনাদ দেবশর্মা কোনও গ্রামে গেলে তাঁকেও খুনের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ বিজেপির।

TMC

[আরও পড়ুন: ভিড়ে ঠাসা রাস্তায় নিজেই নিজের গলার নলি কাটলেন যুবক! ভাইরাল হাড়হিম করা ভিডিও]

রাজ্য বিজেপি নেতা শমীক ভট্টাচার্য জানান, সর্বত্র এমনই ব্যাপক হুমকির আবহ। পুলিশের কোনও ভূমিকা কোথাও লক্ষ্য করা যাচ্ছে না। কাকদ্বীপের বিধায়ক মন্টুরাম পাখিরা অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তিনি বলেন, এসব তৃণমূলের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে বিজেপি। আসলে পঞ্চায়েত ভোটে কোথাও কোনও প্রার্থী খুঁজে না পেয়ে বিজেপি এমনই সব নাটক শুরু করছে। এদিকে, পঞ্চায়েত ভোটে মনোনয়নপত্র পেশের প্রথম দিন ডায়মন্ড হারবার ১, বজবজ ২, বারুইপুর ও মগরাহাট ২ নম্বর ব্লক-সহ বিভিন্ন ব্লকে বিপত্তি। সময়মতো মনোনয়ন সংক্রান্ত কাগজপত্র পৌঁছয়নি বলে অভিযোগ। যদিও জেলা প্রশাসন সূত্রে জানানো হয়েছে, প্রথমদিন কিছুটা দেরি হলেও সুষ্ঠুভাবে এবং নির্বিঘ্নে সারাক্ষণই বিভিন্ন দলীয় প্রার্থীদের মনোনয়ন পেশ সংক্রান্ত কাজকর্ম হয়েছে।

[আরও পড়ুন: আজও বৃষ্টিতে ভিজবে কলকাতা-সহ দক্ষিণবঙ্গের এই জেলাগুলি, তাপমাত্রা কি কমবে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে