২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ভোটারদের মন পেতে দলীয় বিধায়ক ও সাংসদকেই ‘চোর’ বললেন তৃণমূল প্রার্থী! ভাইরাল ভিডিও

Published by: Biswadip Dey |    Posted: March 24, 2021 7:48 pm|    Updated: March 24, 2021 8:22 pm

TMC candidate of Purshurah called his own party's MP and MLA corrupted । Sangbad Pratidin

সুব্রত যশ, আরামবাগ: ভোটারদের মন পেতে কত কিছুই না করছেন ভোট প্রার্থীরা। ভোটের আগের দিন এলে ‘খরচ’ দিতে চাওয়ার অভিযোগও উঠছে। কিন্তু তা বলে ভোট প্রচারে গিয়ে প্রকাশ্যেই নিজের দলের সাংসদ, বিধায়কদের ‘চোর’ বলার সাহস মনে হয় এর আগে কেউ দেখাননি। এমনই এক ঘটনা ঘিরে সরগরম হুগলির পুরশুড়ার এলাকা। কারণ সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে শোনা যাচ্ছে, পুরশুড়ার তৃণমূল প্রার্থী দিলীপ যাদব দলের এলাকারই বর্তমান সাংসদ এবং বিধায়ককে সরাসরি ‘চোর’ বলেছেন। যদিও এই ভিডিও-র সত্যতা খতিয়ে দেখেনি সংবাদ প্রতিদিন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার পুরশুড়ার নিমডাঙ্গি এলাকায় ভোট প্রচারে বেরিয়েছিলেন দিলীপ যাদব। সেখানকার মানুষ তৃণমূল প্রার্থীর সামনে কিছু দাবি তুলে ধরেন। এমনকি কিছু অভিযোগও করেন। তার পরই ভোটারদের আশ্বস্ত করতে গিয়ে দিলীপ যাদব বলেন, “আমি নুরুজ্জামানের (পুরশুড়ার বর্তমান তৃণমূল বিধায়ক) মতো চোর নই, আমি অপরূপা পোদ্দারের (আরামবাগের তৃণমূল সাংসদ) মতো চোর নই।” দিলীপ যাদব ভোটারদের আশ্বস্ত করতে চেয়েছেন। তিনি সাধারণ মানুষকে বোঝাতে চাইছিলেন যে সব অনিয়ম, দুর্নীতি আগের বিদায়ী বিধায়ক বা বর্তমান সাংসদের হাত ধরে হয়েছে, তা তাঁর আমলে হবে না।

[আরও পড়ুন: সত্যি হবে আমেরিকার আশঙ্কা! তাইওয়ানের অকাশসীমায় প্রবেশ চিনা যুদ্ধবিমানের]

ওই দিন তাঁর ভোট প্রচারের সময় কেউ একজন ভিডিওটি রেকর্ড করেন। পরে যা সংবাদমাধ্যমের হাতে চলে আসে। ভিডিওটি ভাইরাল হতে স্বাভাবিক ভাবেই সময় নেয়নি। যদিও পরে বিষয়টি নিয়ে দিলীপ যাবদের বা তাঁর দলের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

তবে এই ঘটনা নিয়ে বিজেপির তরফে দিলীপ যাদবকেই কটাক্ষ করা হয়েছে। বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার দাবি করেছেন, দিলীপ যাদব এলাকার সাংসদ এবং তাঁর কেন্দ্রের আগের বিধায়ককে চোর বলে নিজেকে ভাল প্রমাণ করার চেষ্টা করছেন। কিন্তু তৃণমূলে ঠগ বাছতে গাঁ উজাড় হয়ে যাওয়ার অবস্থা। ওই এলাকায় কাট মানি নিয়ে তৃণমূলের বিরুদ্ধে যে ক্ষোভ রয়েছে, তাকে প্রশমিত করারই চেষ্টা করছেন। কিন্তু এতে লাভ কিছু হবে না। মানুষ এদের বুঝে গিয়েছে।

[আরও পড়ুন: ভোটের কাজে বাংলায় আসছে উত্তরপ্রদেশ পুলিশ! প্রবল আপত্তি তৃণমূলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে