BREAKING NEWS

২৩ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ৯ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

জামুড়িয়ায় তৃণমূলের দখল করা দেওয়ালে অশ্লীল গালিগালাজ লেখার অভিযোগ, কাঠগড়ায় BJP

Published by: Paramita Paul |    Posted: January 24, 2021 9:09 pm|    Updated: January 24, 2021 9:27 pm

An Images

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল: তৃণমূলের ‘দখল করা’ দেওয়ালে রাতের অন্ধকারে লিখে দেওয়া হল অশ্লীল গালিগালাজ। এই ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়াল জামুড়িয়ায়। তৃণমূলের অভিযোগ, এই ঘটনার পিছনে রয়েছে বিজেপি। ঘটনার প্রতিবাদে রবিবার অভিযোগ দায়ের হয় জামুড়িয়া থানায়।

এমনকী, এই ঘটনার প্রতিবাদে মিছিল বের করেন তৃণমূলের নেতা-কর্মীরা। মিছিল থেকে বিজেপিকে প্রচ্ছন্ন হুঁশিয়ারি দিয়ে বলা হয়, বিজেপি শুধরে যাও, নইলে খেলা হবে। তবে সমস্ত অভিযোগ অস্বীকার করেছে জামুড়িয়া বিজেপি নেতৃত্ব। তাঁদের পালটা দাবি, স্রেফ প্রচারে আসার জন্যই তৃণমূল ওই ঘটনা ঘটিয়েছে।

[আরও পড়ুন : গুড়-বাতাসা অতীত, এবারের বিধানসভা নির্বাচনে চকলেট-বিস্কুট-জলের দাওয়াই অনুব্রতর]

জামুড়িয়া থানার অন্তর্গত কুনুস্তোরিয়া কোলিয়ারি এলাকায় দেওয়াল দখলকে কেন্দ্র করে এদিন রাজনৈতিক উত্তেজনা ছড়ায়। লোকসভা ভোটের সময় থেকেই কুনুস্তোরিয়া কোলিয়ারি এলাকায় একাধিক দেওয়াল দখল করেছিল তৃণমূল। মূলত এই এলাকায় তৃণমূলের শ্রমিক সংগঠন কেকেএসসির দেওয়াল লিখন বেশি। অভিযোগ, সেই সমস্ত দেওয়ালগুলি এখন বিজেপি দখল করেছে। এছাড়াও যেখানে ‘টিএমসি অল ওয়াল’ লিখে বুক করা আছে সেখানে অশ্লীল ভাষায় বা কুরুচিকর গালিগালাজ লেখা হয়েছে।

ঘটনা প্রসঙ্গে তৃণমূল নেতা রাজু মুখোপাধ্যায় বলেন, “রাতের অন্ধকারে এসব হচ্ছে। ক্ষমতা থাকলে দিনের আলোয় বিজেপি এসব করে দেখাক। তৃণমূলের স্লোগান বদলা নয়, বদল চাই। তাই বিজেপি উস্কানিমূলক কাজের পরেও জামুড়িয়া এখনও শান্ত আছে। নইলে অশান্তি ছড়াত।” অন্যদিকে, সমস্ত অভিযোগ অস্বীকার করে জামুড়িয়া বিজেপি মণ্ডল সভাপতি মিথিলেশ গিরির দাবি. “আমরা এসব কাজ করি না। এটা বিজেপির সংস্কৃতি নয়। প্রচারে আসার জন্য তৃণমূল এসব নিজেরাই করছে।”

[আরও পড়ুন :আদি ও নব্যের দ্বন্দ্বে বর্ধমানে তুলকালাম, জেলা সভাপতি-সহ ১৪ জনকে শোকজ বিজেপির]

দেখুন ভিডিও: 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement