BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

চোর ভেবে শিক্ষককে বেধড়ক মার, কৃতকর্মের জন্য ক্ষমা চাইলেন প্রাক্তন তৃণমূল কাউন্সিলর

Published by: Paramita Paul |    Posted: October 18, 2021 4:00 pm|    Updated: October 18, 2021 4:02 pm

TMC councilor thrashes teacher, offers apology | Sangbad Pratidin

বাবুল হক, মালদহ: চোর ভেবে শিক্ষককে বেধড়ক মারধর। গুরুতর আঘাত নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন মালদহের (Maldah) শিক্ষা জগতের পরিচিত মুখ সুদীপ টুডু। তাঁকে মারধরের অভিযোগ উঠেছে প্রাক্তন কাউন্সিলরের বিরুদ্ধে। যদিও ভুল বোঝাবুঝির জেরেই এই ঘটনা ঘটেছে বলে সাফাই দিয়ে ক্ষমা চেয়ে নিয়েছেন অভিযুক্ত।

রবিবার ঘটনাটি ঘটেছে মালদহ জেলার ইংরেজবাজার পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের মালঞ্চপল্লি এলাকায়। অভিযোগ উঠেছে প্রাক্তন কাউন্সিলরের বিরুদ্ধে। এমনকী, তাঁর বিরুদ্ধে ইংরেজবাজার থানায় অভিযোগও দায়ের হয়েছে। যদিও তৃণমূলের দাবি অভিযুক্ত দলের কেউ নয়।

[আরও পড়ুন: গঙ্গায় স্নান করতে নেমে বিপত্তি, ফরাক্কা ব্যারেজ থেকে উদ্ধার তরুণের দেহ]

Man beaten to death over love affair in Rajasthan
 
পুলিশ সূত্রে জানা গিয়েছে, আহত শিক্ষকের নাম সুদীপ টুডু। তিনি হবিবপুর থানার মানিকোড়া স্কুলের শিক্ষক। জেলার খেলাধুলোর জগতে পরিচিত নাম তিনি। প্রহৃত স্কুল শিক্ষকের পরিবারের অভিযোগ, রবিবার মালঞ্চপল্লি এলাকায় এক আত্মীয় বাড়িতে এসেছিলেন। ৩ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর তথা ওয়ার্ড কো-অডিনেটর পরিতোষ চৌধুরিও ওই এলাকার বাসিন্দা। তাঁর বাড়ি থেকে সাইকেল চুরি করে পালাচ্ছিল এক যুবক। ওই সময় একই পথ দিয়ে আসছিলেন সুদীপবাবুও।

অভিযোগ, সেই সময় পরিতোষ চৌধুরির উপস্থিতিতে তাঁর দলবল ওই শিক্ষকে বেধড়ক মারধর শুরু করে। ঘটনার খবর পেয়ে সুদীপের আত্মীয়রা ছুটে এসে তাঁকে উদ্ধার করেন। তাঁর মাথায় ও শরীরের একাধিক আঘাত লেগেছে। আহত শিক্ষককে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভরতি করেন আত্মীয়রা। আপাতত তিনি মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনায় অভিযুক্ত তৃণমূল নেতা পরিতোষ চৌধুরির নামে ইংরজবাজার থানায় অভিযোগ দায়ের করেছে আহত শিক্ষক। যদিও তৃণমূল নেতা পরিতোষ চৌধুরির দাবি, “মারধরের ঘটনা কাম্য নয়। যে ঘটনা ঘটেছে তার জন্য আমি দুঃখিত, অনুতপ্ত।”

[আরও পড়ুন: ভোটপ্রচারে বেরিয়ে বাধার মুখে দিনহাটার বিজেপি প্রার্থী, আক্রান্ত বিধায়ক মিহির গোস্বামীও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে