BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

দিনহাটায় তৃণমূল নেতার বাড়ি লক্ষ্য করে বোমা, আহত ১

Published by: Tanumoy Ghosal |    Posted: February 8, 2019 11:19 am|    Updated: February 8, 2019 11:19 am

TMC leader attacked in Dinhata

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দলীয় কনভেনশনের আগে ফের শাসকদলের গোষ্ঠীকোন্দল কোচবিহারের দিনহাটায়। বৃহস্পতিবার গভীর রাতে ভেটাগুড়িতে এক তৃণমূল নেতার বাড়ি লক্ষ্য করে বোমা ছুঁড়ল দুষ্কৃতীরা। আগুন লাগিয়ে দেওয়া হয় টোটায়, ভাঙচুর চলে বেশ কয়েকটি বাইকেও। ঘটনায় আহত হয়েছেন স্থানীয় এক মহিলা। তৃণমূল নেতার বাড়িতে হামলার অভিযোগ উঠেছে শাসকদলেরই অঞ্চল সভাপতির বিরুদ্ধে।

[জয়নগরে অস্ত্র কারখানার পর্দাফাঁস, গ্রেপ্তার ২]

জানা গিয়েছে, আগামী শনিবার দিনহাটার ভেটাগুড়িতে দুটি পঞ্চায়েত এলাকার কর্মীদের নিয়ে কনভেনশনের আয়োজন করেছে তৃণমূল। কনভেনশনে হাজির থাকবেন দিনহাটার বিধায়ক উদয়ন গুহ ও কোচবিহারের সাংসদ পার্থপ্রতিম রায়। বৃহস্পতিবার রাতে সেই কনভেনশন নিয়ে ঘরোয়া বৈঠক চলছিল ভেটাগুড়ির মহাকাল ধাম এলাকায় এক তৃণমূল নেতার বাড়িতে। অভিযোগ, বৈঠক চলাকালীন ওই তৃণমূল নেতার বাড়িতে হামলা চালায় একদল দুষ্কৃতী। তাদের নেতৃত্বে ছিল খোদ ভেটাগুড়ি দুই নম্বর অঞ্চলের শাসকদলের সভাপতি সুনীল রায় সরকার। তৃণমূল নেতার বাড়ি লক্ষ্য বোমা ছোঁড়াই শুধু নয়, রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি টোটোতেও আগুন লাগিয়ে দেয় দুষ্কৃতীরা। ভাঙচুর চলে বেশ কয়েকটি বাইকেও। আহত হন এক মহিলা। বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে দলেরই নেতার বাড়িতে হামলার অভিযোগ অস্বীকার করেছেন ভেটাগুড়ি দুই নম্বর অঞ্চলের শাসকদলের সভাপতি সুনীল রায় সরকার। তাঁর বক্তব্য, “এসবের আমি কিছুই জানি না। আমি ব্যক্তিগত কাজে কোচবিহারে ছিলাম। বাড়ি এসে শুনি ওই গন্ডগোলের কথা। নিজেদের মধ্যে অশান্তি করে আমার নাম জড়ানো হচ্ছে।”

ছবি: দেবাশিস বিশ্বাস

[ জলপাইগুড়িতে কি সার্কিট বেঞ্চের উদ্বোধন করবেন মোদি? অন্ধকারে রাজ্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে