Advertisement
Advertisement
Mahua Moitra

‘সেক্স’ নয়, সাক্ষাৎকারে ‘এগস’ বলেছিলেন মহুয়া! উঠল শব্দ বিকৃতির অভিযোগ

এই ঘটনায় নিশানায় গেরুয়া শিবিরের সোশাল মিডিয়া টিম।

TMC leader Mahua Moitra clarifies about controversial remark

ফাইল ছবি

Published by: Biswadip Dey
  • Posted:April 20, 2024 10:21 am
  • Updated:April 20, 2024 2:37 pm

স্টাফ রিপোর্টার: মহুয়া মৈত্রর বলা একটি শব্দ বিকৃত করে ছড়িয়ে দেওয়ার অভিযোগ। যা নিয়ে প্রবল বিতর্ক ছড়িয়েছে। সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্রকে জিজ্ঞাসা করা হয়েছিল, তাঁর জীবনীশক্তি উৎস কী, কীভাবে এত ফিট থাকেন মহুয়া। তাতে তঁার দেওয়া জবাবকে ‘বিকৃত’ করে ইচ্ছাকৃত বিতর্ক তৈরি করা হয়েছে বলে অভিযোগ।

মহুয়া এই প্রশ্নের জবাবে বলেছিলেন, ডিম তঁার শক্তির উৎস। যাকে ‘এগস’ বলেছিলেন মহুয়া। তমাল সাহা নামে এক সাংবাদিকের নেওয়া সাক্ষাৎকারের পর বিষয়টি নিয়ে বিতর্ক তৈরি হয়। তার ব‌্যাখ‌্যা নিজেই দিয়েছেন ওই সাংবাদিক। বলেন, ‘এগস’ শব্দটি বিকৃত করে ‘সেক্স’ বলে সোশ‌াল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয়েছে। স্বাভাবিকভাবেই এই ঘটনায় নিশানায় গেরুয়া শিবিরের সোশ‌াল মিডিয়া টিম।

Advertisement

[আরও পড়ুন: বিজেপি নেতাকে গ্রেপ্তারিতে ‘ইন্ধন’, ভেটাগুড়িতে রণংদেহী মহিলাদের বিক্ষোভের মুখে উদয়ন]

কৃষ্ণনগরের (Krishnanagar) গ্রামে গ্রামে জিপে চরে প্রচার করে বেড়াচ্ছেন মহুয়া। তৃণমূল প্রার্থীর ওই সাক্ষাৎকারও নেওয়া প্রচার চলাকালীন। চলন্ত জিপে দঁাড়িয়েই প্রশ্ন, জবাবও সেখানে দঁাড়িয়েই। সাংবাদিকের দাবি, তিনি প্রশ্ন করেছিলেন মহুয়া মৈত্র (Mahua Moitra) এত ফিট থাকেন কীভাবে, তঁার এত শক্তির উৎস কী। মহুয়া জানান, ‘এগস’। সাংবাদিক সেই জবাব মস্করা ভেবে হাসেন। মহুয়া তার পর জোরের সঙ্গেই জানিয়ে দেন যা বলেছেন সেটা ঠিক। এর পরই ভিডিওর ওইটুকু অংশ ছড়িয়ে যায় সোশ‌াল মিডিয়ায়। সোশ‌াল মিডিয়া বা নির্দিষ্ট একাধিক ফ‌্যান পেজ থেকে তা সে‌াশাল মিডিয়ায় চলতে থাকে।

Advertisement

এর পরই বিতর্কের অবসান করতে গোটা সাক্ষাৎকার পর্বটি তুলে ধরেন ওই সাংবাদিক। সঙ্গে বিজেপিকে (BJP) নিশানা করে লেখেন, ‘আমি মহুয়া মৈত্রকে জিজ্ঞাসা করেছিলাম আপনার শক্তির উৎস কী? মহুয়া মৈত্র বলেছিলেন ‘এগস’ বা ডিম। ভক্তের দল আমার নেওয়া সেই সাক্ষাৎকারের ওই অংশকে বিকৃত করে পেশ করেছে। ইচ্ছাকৃতভাবে স শব্দটি ক্স-এর মতো শোনানোর জন‌্য এটিকে বদলে দেওয়া হয়েছে।’

[আরও পড়ুন: কয়েদি ভ্যানেই মহিলাকে গণধর্ষণ ২ আসামীর, পুলিশ ব্যস্ত অন্য কাজে!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ